বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

শাকিবের বিয়ে এবং যুক্তরাষ্ট্রে পরিবারসহ নাগরিকত্বের আবেদন!

ডিলান হাসান: | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২২, ১২:০৪ এএম

চিত্রনায়ক শাকিব কি আবার বিয়ে করেছেন? সেই ঘরে কি তার সন্তান আছে? এমন প্রশ্ন এখন চলচ্চিত্রাঙ্গণে ঘুরপাক খাচ্ছে। বিশেষ করে শাকিব যখন যুক্তরাষ্ট্রে দীর্ঘসময় ধরে অবস্থান করছেন, তখন তার এই অবস্থানকে কেন্দ্র করে এমন নানা প্রশ্ন উঠেছে। ইতোমধ্যে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়েছে, যুক্তরাষ্ট্রে শাকিবের এই দীর্ঘ অবস্থানের কারণ হচ্ছে, দেশটির নাগরিকত্ব লাভ। সাধারণত নাগরিকত্ব লাভের জন্য দেশটিতে একটানা ছয় মাস বসবাস করতে হয়। শাকিব নাগরিকত্ব লাভের জন্যই নাকি এত দীর্ঘ সময় ধরে অবস্থান করছেন। শুধু তিনি নন, তার ছেলে আব্রামের নাগরিকত্বের জন্যও নাকি তিনি আবেদন করেছেন। এ খবরে তার সাবেক স্ত্রী চিত্রনায়িকা অপু বিশ্বাস অবাক হয়েছেন। তিনি বলেছেন, আমার ছেলে আমার কাছে আছে, ও আমার কাছেই থাকবে। আমার ছেলের নাগরিকত্বের জন্য আবেদন করা হবে, আর আমি জানব না, এটা হতে পারে না। তবে চলচ্চিত্রাঙ্গণের লোকজন এ নিয়ে মুখে কুলুপ এঁটে বসে থাকেনি। তাদের কেউ কেউ এখন বলছেন, ভিন্ন কথা। কথাটি আরেক নায়িকার সঙ্গে শাকিবের বিয়ে এবং ঐ নায়িকার মা হওয়ার খবর। প্রায় দুই বছর আগে হালের নায়িকাটির মা হওয়ার খবর বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হয়। অন্ত:সত্ত¡া অবস্থায় তার শুটিং করার ছবিও পত্র-পত্রিকায় ছাপা হয়। তবে নায়িকাটি এসব খবর উড়িয়ে দিয়েছেন। পরবর্তীতে আবারও গুঞ্জণ ছড়ায় তিনি নাকি মা হয়েছেন। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আকারে-ইঙ্গিতে অনেকে তার মা হওয়ার বিষয়টি প্রকাশ করে। এখন ঐ নায়িকার সঙ্গে শাকিবের গোপনে বিয়ে হওয়া, তার মা হওয়া এবং এই পরিবারের জন্যই নাকি শাকিব নাগরিকত্বের আবেদন করেছেন বলে চলচ্চিত্রাঙ্গণের লোকজন বলাবলি করছেন। তাদের কথায় এ বিষয়টিও এসেছে যে, শাকিব যুক্তরাষ্ট্রে যাওয়ার পরপরই ঐ নায়িকাও গিয়েছিলেন। সেখানে তার কাগজপত্র ঠিকঠাক করে তিনি দেশে ফিরলেও শাকিব এখনও যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (11)
Md Belal Hossain ৫ জানুয়ারি, ২০২২, ৩:২০ এএম says : 0
গরিবের দেশ বাংলাদেশ, পয়সা হলে এ দেশের দাম নেই পয়সা ওয়ালাদের কাছে।
Total Reply(0)
Sovu ৫ জানুয়ারি, ২০২২, ৪:৫২ এএম says : 1
Super star shakib khan boss I miss you
Total Reply(0)
Faysal Mahmud ৫ জানুয়ারি, ২০২২, ৪:৫৫ এএম says : 1
ছেলেসহ শাকিবের যুক্তরাষ্ট্রের নাগরিকত্বের আবেদনের এই খবরটি যদি সত্যি হয়ে থাকে তবে শাকিবের এই সময়োপযোগী সিদ্ধান্তকে সাধুবাদ জানাই।
Total Reply(0)
মমতাজ আহমেদ ৫ জানুয়ারি, ২০২২, ৪:৫৮ এএম says : 0
কিছুদিন পরে সবই জানা যাবে
Total Reply(0)
এস এ তুহিন ৫ জানুয়ারি, ২০২২, ৪:৫৮ এএম says : 1
এতে আমি তো কোন সমস্যা দেখছি না
Total Reply(0)
সম্রাট ৫ জানুয়ারি, ২০২২, ৪:৫৯ এএম says : 1
ব্যক্তিজীবন নিয়ে এত ঘাটঘাটি করা ঠিক না
Total Reply(0)
মোঃইকবাল হুুসাইন ৫ জানুয়ারি, ২০২২, ৩:১৫ পিএম says : 1
সাকিব ভাই তার কোন সন্তানের নাগরিকত্বের জন্য আবেদন করেছেন?তিনি কয়টা বিয়ে করেছেন?বিস্তারিত ভাইজানের মুখ থেকে শুনলে ভাল লাগবে।
Total Reply(0)
MD Rayhan Ahmed ৫ জানুয়ারি, ২০২২, ৮:৩০ পিএম says : 1
Good luck
Total Reply(0)
Bikash Chokrobortty ৬ জানুয়ারি, ২০২২, ৪:৫৬ এএম says : 1
What a story
Total Reply(0)
shahidul Talukder ৭ জানুয়ারি, ২০২২, ৭:২৫ এএম says : 0
এটা খুব ভালো একটা পন্য
Total Reply(0)
Shahed ৭ জানুয়ারি, ২০২২, ৮:২৪ এএম says : 1
ভাইজান, সঠিক খবর ছাপাবেন । আমেরিকাতে নাগরিকত্ব এর জন্য প্রথমত গ্রীন কার্ড থাকতে হবে এবং স্ত্রী মার্কিন নাগরিক হলে তিন বৎসর থাকতে হবে, স্ত্রী নাগরিক না হলে পাঁচ বৎসর এর মধ্যে এক নাগাড়ে তিরিশ মাস থাকতে হবে ।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন