শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আওয়ামী লীগের সঙ্গে প্রেম-ভালোবাসা নেই : চুন্নু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২২, ১১:০৪ পিএম

জাতীয় পার্টির মহাসচিব ও সাবেক মন্ত্রী মুজিবুল হক চুন্নু বলেছেন, আগামীতে জাতীয় পার্টি ক্ষমতায় গেলে এরশাদের রূপরেখা অনুযায়ী প্রাদেশিক সরকার ব্যবস্থা চালু করা হবে।চুন্নু বলেন, ২০১৯ সাল থেকে আওয়ামী লীগের সঙ্গে কোনো প্রেম ভালোবাসা নেই।জাতীয় পার্টি নিজস্ব পরিচয়ে চলছে। জাতীয় পার্টির ৩৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চারদিন ব্যাপী কর্মসূচির শেষ দিনে মঙ্গলবার (৪ জানুয়ারি) সন্ধ্যায় ময়মনসিংহ নগরীর টাউন হল চত্ত্বরে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

বিএনপির সমালোচনা করে চুন্নু বলেন, বিএনপি তাদের নেত্রীর চিকিৎসার জন্য দাবি করে। কিন্তু তিনি যখন প্রধানমন্ত্রী ছিলেন তখন মেডিকেল তাকে পিজি হাসপাতালে চিকিৎসার জন্য সুপারিশ করলেও সামান্যতম দয়া দেখানো হয়নি। চুন্নু আরও বলেন, আগামীতে জাতীয় পার্টি ক্ষমতায় গেলে এরশাদের রূপরেখা অনুযায়ী প্রাদেশিক সরকার ব্যবস্থা চালু করা হবে। আগামী নির্বাচনে ৩০০ আসনে প্রার্থী দেওয়া হবে। বেকার সমস্যা বাংলাদেশের প্রধান সমস্যা। বেকারদের কি ভাবে কাজে লাগানো যাবে দেশের স্বার্থে তার রূপ রেখা জিএম কাদের করছেন।’

জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও ময়মনসিংহ মহানগর জাতীয় পার্টির সভাপতি জাহাঙ্গীর আহমেদের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব ফখরুল ইমাম, প্রেসিডিয়াম সদস্য মীর আবদুস সবুর আসুদ, কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান মোস্তফা আল মাহমুদ, যুগ্ম মহাসচিব জসিম উদ্দিন, চেয়ারম্যানের উপদেষ্টা ডা. কে.আর ইসলাম প্রমুখ। এর আগে ত্রিশাল ও ভালুকায় পৃথক পথসভায় অংশ নেন জাতীয় পার্টির মহাসচিব।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন