সোমবার, ২৩ মে ২০২২, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

মির্জাপুরের ৮ ইউপির ৩টিতে আ’লীগ, ২টিতে বিদ্রোহী, ২টিতে বিএনপি, ১টিতে প্রার্থী নির্বাচিত

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২২, ৯:২০ পিএম

মির্জাপুর উপজেলার আট ইউনিয়ন পরিষদ নির্বাচন শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন হয়েছে। সকাল আটটা থেকে বিকেলে চারটা পর্যন্ত ভোট গ্রহণ করা হয়। এতে আ.লীগ তিনটি, বিদ্রোহী আ.লীগ দুইটি, স্বতন্ত্র (বিএনপি) দুইটি ও (স্বতন্ত্র জাসদ) একটিতে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। বুধবার উপজেলার ১৪টি ইউনিয়নের মধ্যে আট ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়।

এরমধ্যে মহেড়া ইউনিয়নে আওয়ামী লীগের বিভাস সরকার নুপুর (নৌকা), জামুর্কী ইউনিয়নে বিএনপি স্বতন্ত্র ডিএ মতিন (আনারস), আনাইতারা ইউনিয়নে আওয়ামী লীগ বিদ্রোহী আবু হেনা মোস্তফা কামাল (আনারস), বানাইল ইউনিয়নে (বিএনপি স্বতন্ত্র) আব্দুল্লাহ আল মামুন সিদ্দিকী (ঘোড়া), উয়ার্শী ইউনিয়নে আওয়ামী লীগের মাহাবুব আলম মল্লিক (নৌকা), ভাতগ্রাম ইউনিয়নে (স্বতন্ত্র জাসদ) আজাহারুল ইসলাম, গোড়াই ইউনিয়নে আওয়ামী লীগের হুমায়ূন কবীর (নৌকা) ও বাঁশতৈল ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী হেলাল দেওয়ান (চশমা) প্রতীক নিয়ে বিজয়ী হয়েছে।

সকাল আটটা থেকে বিকেলে চারটা পর্যন্ত একটা ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। দিনভর শৈত্যপ্রভাবের কারণে দিনের অর্ধেক সময় সূর্যের দেখা না পাওয়া গেলেও তীব্র শীত উপেক্ষা করে ভোটাররা ভোট কেন্দ্রে আসে। সরেজমিনে একাধিক কেন্দ্রে দেখা গেছে দীর্ঘ লাইনে দাঁড়িয়ে মহিলা ভোটাররা ভোট দিয়েছেন।

মির্জাপুর উপজেলা নির্বাহী অফিসার মো. হাফিজুর রহমান শান্তিপূর্ণ ভোট গ্রহণে নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও তাদের সমর্থক এবং নির্বাচন কাজে জড়িত সকল কর্মকর্তা কর্মচারী ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যকে ধন্যবাদ জানিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন