বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

খুলনায় পুলিশ-বিএনপি সংঘর্ষ ১২ নেতাকর্মী আহত

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২২, ১২:০১ এএম

খুলনায় ‘গণতন্ত্র হত্যা দিবস’ উপলক্ষে আয়োজিত কর্মসূচিতে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষে ১২ জন আহত হয়েছেন। গতকাল বেলা ১১টায় কেডি ঘোষ রোডে দলীয় কার্যালয়ের সামনে এই ঘটনা ঘটে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জেলা বিএনপির আহ্বায়ক আমীর এজাজ খান জানান, খুলনা মহানগর ও জেলা বিএনপি যৌথভাবে কর্মসূচির আয়োজন করে। বেলা ১১টায় মানববন্ধন ও সমাবেশ শুরু হয়। এরপর মহানগর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ফকরুল আলমের বক্তৃতা চলাকালীন পুলিশ নেতাকর্মীদের উপর অতর্কিত হামলা চালায়। কোন কিছু বুঝার আগেই পুলিশ লাঠিচার্জ করতে শুরু করে। এতে সমাবেশে থাকা ১২ জন নেতাকর্মী আহত হন। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, বাণিজ্যিক সড়ক দখলে নিয়ে তথাকথিত গণতন্ত্র দিবস পালন করছিলেন বিএনপির নেতাকর্মীরা। এ সময় তাদেরকে সড়ক ছেড়ে দিয়ে শান্তি বজায় রাখার আহ্বান জানানো হয়। কিন্তু বিএনপির নেতারা তা অপেক্ষা করে সড়কেই সমাবেশ করে। তাদের সমাবেশের অনুমতি ছিল না। তাই পুলিশ তাদেরকে সড়ক থেকে তুলে দেয়। এ সময় লাঠিচার্জ করা হয়। বিএনপি কর্মীরা ইট-পাটকেল নিক্ষেপ করেছে পুলিশ সদস্যদের উপর।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন