বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

‘ভোট ডাকাতির ইতিহাসে শিরোনাম করেছে আওয়ামী লীগ’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২২, ১২:০০ এএম

জাতীয় গণতান্ত্রিক পার্টি- জাগপা›র সভাপতি ব্যারিস্টার তাসমিয়া প্রধান বলেছেন, ৫ জানুয়ারি গণতন্ত্র ও ভোটাধিকার হত্যা দিবস। সংবিধানের উপর কালো হাত বসিয়ে তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা বাতিল করে আওয়ামী লীগ ২০১৪ সালের ৫ জানুয়ারি গণতন্ত্র হত্যার কালো দিবসের সূচনা করে এবং পুনরায় ক্ষমতায় আসার পথ সৃষ্টি করে। যার কারণে বর্তমানে বাংলাদেশে দুঃশাসনের রাজত্ব কায়েম করা হয়।

তিনি বলেন, আওয়ামী লীগ আবারও ২০১৪ সালের ৫ জানুয়ারির কালো পথে হাটঁতে শুরু করেছে। তাঁরা আবারও জনগণকে ভাঙা আয়না দেখিয়ে রাজনৈতিক দলগুলোর সাথে সংলাপ সংলাপ খেলা শুরু করতে চায়। কিন্তু বাংলার মানুষ এবার আওয়ামী লীগের খোয়াব ঘরে আগুন জ্বালিয়ে দিবে। ইনশাআল্লাহ। এবার মজলুম জনগণের বিজয় অনিবার্য।

গতকাল বুধবার আসাদগেট জিইউপি মিলনায়তনে ৫ জানুয়ারি ভোটাধিকার রক্ষার আন্দোলনে নিহত যুব জাগপা নেতা শহীদ মাসুদ রায়হানের স্মরণে যুব জাগপা কেন্দ্রীয় কমিটি আয়োজিত প্রেসিডেন্টের চলমান সংলাপ ও জনগণের ভোটাধিকার কোন পথেগ্ধ শীর্ষক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

এসময় তিনি নির্বাচন কমিশন (ইসি) গঠন নিয়ে প্রেসিডেন্টের চলমান সংলাপকে উদ্দেশ্য প্রণোদিত ও জনগণের সাথে ভোটাধিকার বহির্ভূত তামাশা দাবী করে বলেন, আর কোন আলাপ-সংলাপ বা সার্চ কমিটি নয় অবিলম্বে নির্দলীয় সরকার ও নিরপেক্ষ নির্বাচন কমিশন গঠন নিয়ে প্রয়োজনে সংবিধান পরিবর্তন করতে হবে অন্যথায় সরকার পতনের আন্দোলন তরান্বিত হবে।

যুব জাগপার কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ইঞ্জিঃ সিরাজুল ইসলামের সভাপতিত্বে ঢাকা মহানগর যুব জাগপার আহ্বায়ক নজরুল ইসলাম বাবলু›র পরিচালনায় উপস্থিত ছিলেন জাগপার সাধারণ সম্পাদক অধ্যাপক ইকবাল হোসেন, প্রেসিডিয়াম সদস্য আসাদুর রহমান খান, বীর মুক্তিযোদ্ধা সৈয়দ শফিকুল ইসলাম, সহসভাপতি ও জাগপার মুখপাত্র রাশেদ প্রধান, যুগ্ম সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন মোড়ল,সাংগঠনিক সম্পাদক ও ঢাকা মহানগর সভাপতি আরিফ হোসেন ফিরোজ, সাধারণ সম্পাদক এনায়েত আহমেদ হালিম, যুব জাগপার সাধারণ সম্পাদক রিয়াজ রহমান প্রমূখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন