শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বান্দরবানে তিনটি ইউপি নির্বাচনে ১ নৌকা,দুটিতে স্বতন্ত্র প্রার্থীর জয়

বান্দরবান থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২২, ৪:০৮ পিএম

বান্দরবান সদর উপজেলার তিনটি ইউনিয়ন পরিষদের নির্বাচনে সুষ্ঠুভাবে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। কোথাও কোনো প্রকার বিশৃঙ্খলা বা মারামারি ঘটনা ঘটেনি। কোথাও জাল ভোট দেওয়ার ঘটনাও ঘটেনি।
এদিকে ভোটগ্রহণ শেষে রাতে নির্বাচন নিয়ন্ত্রণ কক্ষ (কন্ট্রোলরুম) থেকে সদর উপজেলা ইউনিয়ন পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা পরা পরান্টু চাকমা বিজয়ী প্রার্থীর নাম ঘোষণা করেন। তিনটি ইউউনিয়ন পরিষদ নির্বাচনে একটিতে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ও দুটিতে স্বতন্ত্রী চেয়ারম্যান প্রার্থী বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন।
এরা হলেন- ২নং কুহালং ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান মংপু মারমা (নৌকা), ৪নং সুয়ালক ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী চেয়ারম্যান উক্যনু মারমা (আনারস) এবং ৫নং টংকাবতী ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী চেয়ারম্যান মাং¤্রয় ¤্রাে প্রদীপ (মোটর সাইকেল)।
বুধবার সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হয়ে বিকেল চারটা পর্যš Íটানা ভোট গ্রহণ হয়েছে। সকাল থেকেই নারী পুরুষরা ভোট দেওয়ার জন্য ভোট কেন্দ্রে সারিবদ্ধ ভাবে দাঁড়িয়েছেন এবং নিজের ভোট প্রয়োগ করেছেন।
২নং কুহালং ইউনিয়নে চেয়ারম্যান পদে ২, ৪নং সুয়ালক ইউনিয়নে ২ এবং ৫নং টংকাবতী ইউনিয়নে ৩ জন চেয়ারম্যান প্রার্থী ছিলেন। এছাড়া তিনই উনিয়নে ২৬ জন সংরক্ষিত মহিলা ও ৭৬ জন সাধারণ মেম্বার প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন