সোমবার, ১৬ মে ২০২২, ০২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৪ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

সরকার ভোটাধিকার হরণ করছে

মুফতী সৈয়দ ফয়জুল করীমের ক্ষোভ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২২, ১১:৫৭ পিএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর এর সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম শায়খে চরমোনাই ফেনী জেলা কর্ম সম্মেলনে পুলিশী বাধার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেছেন, পুলিশ দিয়ে বাধা হুমকি ধমকি ও মামলার ভয়ভীতি দেখিয়ে ইসলামী আন্দোলনের কর্মকান্ড দমিয়ে রাখা যাবে না। আওয়ামী লীগ সরকার আজ জনবিচ্ছিন্ন। তারা নিরপেক্ষ নির্বাচন দিতে ভয় পায়। তারা বুঝতে পেরেছে তাদের ভোটের হাঁড়ি শূন্য হয়ে গিয়েছে। বিভিন্ন জায়গায় ইউপি নির্বাচনে তাদের চরম বিপর্যয় হচ্ছে। সরকার ক্ষমতায় টিকে থাকার জন্য জনগণের ভোটাধিকার হরণ করে নিয়েছে।

তিনি আরো বলেন, আমাদের প্রার্থীদেরকেও বিভিন্ন জায়গায় হুমকি ধমকি ও মারধরসহ তাদের বাড়িঘর আগুন লাগিয়ে নির্বাচনের মাঠ দখল করে রাখছে। আমরা জোর দাবি জানাচ্ছি সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের পরিবেশ তৈরি করুন। গতকাল বৃহস্পতিবার বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশ ফেনী জেলা শাখার কর্মী সম্মেলন শহরের ফায়ার সার্ভিস সংলগ্ন মিড টাউন কনভেনশন হলে হওয়ার কথা থাকলেও অনুষ্ঠানের আগ মুহুর্তে পুলিশ হলকে ঘিরে রেখে কর্মী সম্মেলন করতে দেয়নি পুলিশ। পরে একটি মসজিদে আগত কর্মীদের নিয়ে তীব্র ক্ষোভ প্রকাশকালে মুফতী ফয়জুল করীম এসব কথা বলেন। এ সময় জেলা সভাপতি মাওলানা নূরুল হরীম, সেক্রেটারী মাওলানা একরামুল হক ভূঁইয়াসহ নেতৃবৃন্দ, সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। মুফতী ফয়জুল করীম বলেন, সরকার আজকে আমাদের বিভিন্ন কর্মকান্ডে বাধা সৃষ্টি করছে। এমনকি হলের একান্ত ঘরোয়া প্রোগ্রামগুলোও করতে দিচ্ছে না। জনগণের মৌলিক অধিকার কেড়ে নিয়ে সরকারের আখের রক্ষা হবে না।
কুমিল্লায় প্রতিনিধি সম্মেলন: ইসলামী আন্দোলন বাংলদেশ কুমিল্লা জেলা পশ্চিম শাখার উদ্যোগে গৌরীপুরস্থ একটি মিলনায়তনে ইউনিয়ন প্রতিনিধি সম্মেলন গতকাল বিকেলে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন দলের নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম শায়খে চরমোনাই। সম্মেলনে প্রধান বক্তা ছিলেন দলের যুগ্ম মহাসচিব ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, বিশেষ অতিথি ছিলের কেন্দ্রীয় প্রচার ও দাওয়াহ বিষয়ক সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম ও সহকারি সাংগঠনিক সম্পাদক মাওলানা খলিলুর রহমান। সংগঠনের কুমিল্লা জেলা পশ্চিম শাখা সভাপতি মুক্তিযোদ্ধা কাজী রফিকুল ইসলামের সভাপতিত্বে এবং জেলা সেক্রেটারী মাওলানা আবুল হাসান রায়হানের পরিচালনায় অনুষ্ঠিত ইউনিয়ন প্রতিনিধি সম্মেলনে জেলা, থানা নেতৃবৃন্দ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন