বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

আরেক মামলায় হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে চার্জশিট

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২২, ১১:৪২ পিএম

রাজধানীর পল্লবী থানার চাঁদাবাজির মামলার পর এবার গুলশান থানায় করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনসহ বিশেষ ক্ষমতা আইনের মামলায় আওয়ামী লীগের বহিষ্কৃত নেত্রী হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে চার্জশিট দাখিল করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। গত বুধবার ঢাকার সিএমএম আদালতের গুলশান থানার সাধারণ নিবন্ধন শাখায় এ চার্জশিট জমা দেন মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক মোসাম্মৎ সাজেদা লতা।

গতকাল বৃহস্পতিবার সিএমএম আদালতে গুলশান থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা আলমগীর হোসেন বলেন, আগামী ৩১ জানুয়ারি মামলার পরবর্তী দিন ধার্য করেছেন। ওইদিন চার্জশিট আদালতে উপস্থাপন করা হবে।
২০২১ সালের ২০ ডিসেম্বর হেলেনা জাহাঙ্গীরসহ পাঁচজনের বিরুদ্ধে পল্লবী থানার চাঁদাবাজির মামলায় চার্জশিট দাখিল করে সিআইডি পুলিশ।
র‌্যাব সদর দফতরের গোয়েন্দা শাখা ও র‌্যাব-১-এর অভিযানে ২৯ জুলাই দিনগত রাতে গুলশান-২ এলাকার ৩৬ নম্বর রোডের ৫ নম্বর বাড়ি ‘জেনেটিক রিচমন্ড’-এ অভিযান পরিচালনা করে হেলেনা জাহাঙ্গীরকে (৪৯) গ্রেফতার করা হয়।
ওই অভিযানে ১৯ বোতল বিদেশি মদ, একটি ক্যাঙ্গারুর চামড়া, একটি হরিণের চামড়া, দুটি মোবাইল ফোন, ১৯টি চেক বই ও বিদেশি মুদ্রা, দুটি ওয়াকিটকি সেট এবং জুয়া (ক্যাসিনো) খেলার সরঞ্জামাদি ৪৫৬টি চিপস জব্দ করা হয়। ওই দিন মধ্যরাতে তার জয়যাত্রা টেলিভিশন স্টেশনেও অভিযান পরিচালনা করা হয়।
ওই দিন রাতেই র‌্যাব-৪ বিটিআরসির সহযোগিতায় মিরপুরে অবস্থিত হেলেনা জাহাঙ্গীরের অনুমোদনহীন জয়যাত্রা টেলিভিশন স্টেশন সিলগালা করে অবৈধ মালামাল জব্দ করা হয়। পরে হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে চারটি পৃথক মামলা দায়ের করা হয়। চারটি মামলায় তাকে বিভিন্ন মেয়াদে রিমান্ডে নেওয়া হয়। বর্তমানে চার মামলাতেই জামিনে আছেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন