বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

‘দেশকে দুর্নীতিমুক্ত করতে দ্বীনি শিক্ষা চালু করতে হবে’

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০২২, ১২:০১ এএম

সিলেটের বিশ্বনাথ উপজেলার আনরপুর-বিশঘর ও বৃহত্তর এলাকাবাসীর উদ্যোগে আয়োজিত ইসলামী মহাসম্মেলনে মুফতি ড. স্যাইয়েদ এনায়েতুল্লাহ আব্বাসী বলেছেন, ঘুষ-দুর্নীতেকে ইসলাম কখনও গ্রহণ করেনা। ‘দেশকে দুর্নীতি মুক্ত করতে প্রাইমারি থেকে মাস্টার্স’ পর্যন্ত কোরআনের দ্বীনি শিক্ষা চালু করতে হবে। তিনি বলেন, ওয়াজ মাহফিল ইসলাম প্রচারের চমৎকার এক মাধ্যম, কোরআনের মাহফিল হলে ঈমান বাড়ে। তাই সকল মতাদ্বর্শের উর্ধ্বে থেকে সকল মুসলমানকে দেশ রক্ষায় ঐক্যবদ্ধ থাকতে হবে।

গতকাল বাদ জুম্মা রামপাশা ইউনিয়নের আনরপুর গ্রামের পূর্বের মাঠে ওয়াজ মাহফিলে বয়ান পেশ করেন মুফতি ড. স্যাইয়েদ এনায়েতুল্লাহ আব্বাসী ওয়া সিদ্দিকী। আয়োজক কমিটির সভাপতি ও সিলেট জেলা আ. লীগের সহ সভাপতি অ্যাডভোকেট শাহ মো. মোশাহিদ আলীর সভাপতিত্বে ও দশপাইকা আলীম মাদরাসার শিক্ষক মাওলানা ফারুক আহমদ ও আয়োজক কমিটির অন্যতম সদস্য, বিএনপি নেতা জয়নাল আবেদিনের যৌথ পরিচালনায় ওয়াজ মাহফিলে প্রধান অতিথির বক্তব্য দেন সিলেট-২ আসনের সংসদ সদস্য ও গণফোরামের নির্বাহী সভাপতি মোকাব্বির খান। প্রধান মেহমানের বক্তব্য দেন যুক্তরাজ্য আ. লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী।
মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী, উপজেলা আ. লীগের সহ প্রচার সম্পাদক বশির আহমদ, পৌর আ.লীগের যুগ্ম আহ্বায়ক আলতাব হোসেন, দশাপাইকা আনোয়ারুল উলূম আলিম মাদরাসা অধ্যক্ষ মাওলানা মখলিছ আলী। এসময় উপজেলার বিভিন্ন অঞ্চলের সহস্রাধিক মুসল্লীগণ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন