বুধবার, ২৫ মে ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ শাওয়াল ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

হইচইয়ের ওয়েব সিরিজ ‘মন্টু পাইলট’-এ মিথিলা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০২২, ১১:৫৯ এএম

কলকাতার ওটিটি প্ল্যাটফর্ম হইচই-এর জনপ্রিয় ওয়েব সিরিজ ‘মন্টু পাইলট’ নতুন পর্বে যুক্ত হচ্ছেন বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। মূলত একটি যৌনপল্লির গল্পে ২০১৯ সালে সিরিজটি নির্মিত হয়েছিলো। প্রথম সিজন ব্যাপক সাড়া পাওয়ায় দ্বিতীয় সিজনের কাজ শুরু হতে যাচ্ছে। প্রথম সিজনে মন্টু পাইলটের ভূমিকায় ছিলেন সৌরভ দাস। তার বিপরীতে অভিনয় করেছিলেন টালিগঞ্জের শোলাঙ্কি রায়। এবার দ্বিতীয় সিজনে শোলাঙ্কি রায়ের বদলে ঢাকার অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলাকে নেওয়ার কথা জানা গেছে।

সম্প্রতি হিন্দুস্তান টাইমস তাদের এক প্রতিবেদনে জানিয়েছে, টালিগঞ্জের পরিচালক দেবালয় ভট্টাচার্যের আলোচিত ‘মন্টু পাইলট’ সিরিজ থেকে শোলাঙ্কি সরে দাঁড়ানোয় তার চরিত্রে মিথিলাকে নেওয়া হয়েছে। তবে ‘মন্টু পাইলট’ এর নতুন সিজনে আগের মতোই নীলকুঠির পাইলট হিসেবে দেখা যাবে সৌরভকে।

প্রতিবেদনে আরো বলা হয়েছে, মিথিলার আগে আরও কয়েকজন অভিনেত্রীর কাছে সিরিজটির প্রস্তাব দেওয়া হয়েছিলো। যদিও তারা কেউ রাজি হননি। তারা হলেন, কৌশানি মুখার্জি, দেবলিনা চ্যাটার্জি ও আনুশা বিশ্বনাথন। এদিকে মিথিলা রাজি হলেও এখনি শ্যুটিংয়ে অংশ নিতে পারছেন না। কেননা বর্তমানে তার স্বামী সৃজিত মুখার্জি ও মেয়ে আইরা করোনায় আক্রান্ত হয়ে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। হোম কোয়ারেন্টাইন শেষ হলে চিত্রায়নে অংশ নেবেন এই অভিনেত্রী।

উল্লেখ্য, ২০১৯ সালের ডিসেম্বরে ওপার বাংলার নির্মাতা সৃজিত মুখার্জিকে বিয়ে করেন মিথিলা। বর্তমানে কলকাতায় আছে মিথিলা ও তার কন্যা আইরা। এর আগে মিথিলা কলকাতার রিঙ্গো ব্যানার্জির পরিচালনায় ‘আ রিভার ইন হ্যাভেন’ ও রাজর্ষি দের পরিচালনায় ‘মায়া’ সিনেমায় কাজ শেষ করেছেন। আর বাংলাদেশে অনন্য মামুনের পরিচালনায় ‘অমানুষ’ নামে একটি সিনেমায় মুক্তির অপেক্ষায় আছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন