বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

জয়পুরহাটের আক্কেলপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০২২, ৭:৩৭ পিএম

জয়পুরহাটের আক্কেলপুরে বোনকে বিদ্যালয়ে ভর্তি করে বাড়ি ফেরার পথে ব্যাটারীচালিত অটোভ্যানের সামনের অংশ ভেঙ্গে কাভার্ড ভ্যানের সাথে মুখোমুখি ধাক্কায় ভাইসহ ভ্যান চালক ঘটনাস্থলেই নিহত হয়েছে। নিহতরা হলেন উপজেলার সোনামুখী ইউনিয়নের চকরঘুনাথ গ্রামের আবুল হোসেনের ছেলে ভ্যান চালক সুজন (৪৫) এবং রুকিন্দিপুর ইউনিয়নের পূর্ব মাতাপুর গ্রামের বাবু মন্ডলের ছেলে সাব্বির হোসেন (২০)। দুর্ঘটনাটি উপজেলার আক্কেলপুর-জয়পুরহাট সড়কের কেচের মোড় নামক স্থানে ঘটেছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার দুপুর ২ টার দিকে সাব্বির হোসেন (২০) তার ছোট বোন সুমাইয়াকে আক্কেলপুর সরকারি টেকনিক্যাল স্কুলে ভর্তি করে তার মা ও বোনের বান্ধবী সিনথিয়াসহ ব্যাটারী চালিত অটোভ্যান যোগে বাড়ি ফেরার পথে আক্কেলপুর-জয়পুরহাট সড়কের কেচের মোড় নামক স্থানে পৌঁছালে তাদের ভ্যানের সামনের অংশ ভেঙ্গে আলাদা হেয়ে সড়কে পড়ে যায়। তৎক্ষণাৎ বিপরীত দিক থেকে আসা নাজিব পোল্টি কমপ্লেক্সের মুরগির বাচ্চাবাহী একটি কাভার্ড ভ্যান এর সাথে মুখোমুখি ধাক্কায় ঘটনাস্থলেই ভ্যান চালক সুজন (৪৫) এবং সাব্বির হোসেন (২০) নিহত হয়। কাভার্ড ভ্যান নম্বর নওগাঁ-ড-১১-০০৫০। এ ঘটনায় গুরুতর আহত সুমাইয়াকে উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে স্থানান্তর করেন। ঘটনার পর থেকে মুরগির বাচ্চাবাহী কাভার্ড ভ্যানের চালক পলাতক রয়েছে।

প্রত্যক্ষদর্শী ভ্যান আরোহী সিনথিয়া বলেন, ‘আমরা বাড়ি ফেরার পথে ভ্যানের সামনের অংশ ভেঙ্গে যাওয়ায় এ দুর্ঘটনাটি ঘটেছে’।

থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুর রহমান বলেন, ‘খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে পৌঁছে নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। এ বিষয়ে আইনী প্রক্রিয়া চলমান রয়েছে’।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন