শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

গোয়ালন্দ স্বাস্থ্য কমপ্লেক্সের গাড়ি ১৯ দিন নিখোঁজ!

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০২২, ১২:০৪ এএম

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নতুন জিপ গাড়িটি গত ১৯ দিন ধরে নিখোঁজ রয়েছে। ফলে উপজেলা স্বাস্থ্য সেবা কার্যক্রম ব্যাহত হচ্ছে। গোয়ালন্দ স্বাস্থ্য কমপ্লেক্সের ড্রাইভার আসাদ জানান, গত ২০ ডিসেম্বর স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. আশিক মাহমুদ ঢাকায় মহাখালীতে বদলি সূত্রে বিদায় বেলায় উক্ত জিপ গাড়িটি নিয়ে যান। এ ঘটনার পর হাসপাতাল কর্তৃপক্ষ গাড়িটি কোথায় আছো জানতে পারছে না। গত বছর ঢাকা থেকে নতুন জিপ গাড়িটি গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জন্য বরাদ্দ দেয়া হয়। গাড়ির কোন রেজিস্টেশনও করা হয়নি। গাড়িটি তেমন চলাচল না করিলেও স্বাস্থ্য কর্মকর্তা প্রশাসনিক কাজে ব্যবহার করতেন।
গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. আশিক মাহমুদ গতকাল শনিবার জানান, তিনি ঢাকা মহাখালীতে স্বাস্থ্য বিভাগে কর্মরত রয়েছেন।
গোয়ালন্দ হাসপাতালের জিপ গাড়িটি নষ্ট হওয়ায় ঢাকায় গ্যারেজে রয়েছে। অভিযোগ রয়েছে নতুন গাড়িটি কোন ট্রেন্ডার ছাড়াই মেরামতের উদ্দেশ্যে গ্যারেজে নেয়ার নিয়ম না থাকিলেও কিভাবে গ্যারেজে নেয়া হয়েছে তা জানা যায়নি। গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভারপ্রাপ্ত টিএসআই ডা. মৌসুমী আক্তারের সাথে যোগাযোগ করা হলেও তাকে পাওয়া যায়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন