মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ শাওয়াল ১৪৪৩ হিজরী

অভ্যন্তরীণ

অস্ত্রের মুখে নগদ অর্থ ও স্বর্ণালঙ্কার লুট

নারায়ণগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০২২, ১২:০৪ এএম

সোনারগাঁওয়ে নোয়াগাঁও ইউনিয়নের চরপাড়া এলাকায় অস্ত্রের মুখে জিম্মি করে ব্যবসায়ী হাজী ওয়াহিদ ভূঁইয়ার বাড়িতে ডাকাতি সংঘটিত হয়েছে।
গত শুক্রবার গভীর রাতে বাড়ির দারোয়ান ও বাড়ির সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে হাত পা বেঁধে এ ডাকাতি সংঘটিত করে। ডাকাতরা ২৩ ভরি স্বর্ণ, নগদ সাড়ে ৮ লাখ টাকাসহ প্রায় ৩৫ লাখ টাকা মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে যায়। এ ঘটনায় ব্যবসায়ী হাজী ওয়াহিদ ভূঁইয়া বাদি হয়ে গতকাল শনিবার মামলা দায়ের প্রস্তুতি নিচ্ছেন। খবর পেয়ে তালতলা তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
ব্যবসায়ী হাজী ওয়াহিদ ভূঁইয়া জানান, উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের চরপাড়া গ্রামে তার বাড়িতে গত শুক্রবার রাত দেড়টার দিকে ১৫-২০ জনের ডাকাত দল বাড়ি গেট ভেঙে দারোয়ানকে হাত পা বেঁধে অস্ত্রের মুখে দরজা ভেঙে ঘরে প্রবেশ করে। এসময় তাকে তার পরিবারের সদস্যদের হাত পা ও মুখ বেঁধে অস্ত্রের মুখে জিম্মি করে ৫টি রুমের আলমারি ভেঙে ফেলে। শারীরিক ক্ষতি না করার শর্তে চাবি দিয়ে দিলে আলমারিতে থাকা ২৩ ভরি স্বর্ণ ও নগদ সাড়ে ৮ লাখ টাকা মোবাইলসেটসহ প্রায় ৩৫ লাখ টাকার মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে যায়। তিনি আরো জানান, নরসিংদীর বাবুরহাট তার কাপড়ের ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। গত শুক্রবার থাকায় ব্যবসা প্রতিষ্ঠানের টাকা বাড়িতে এনে রাখা হয়েছে। ডাকাতরা ওই টাকাসহ স্বর্ণলংকার লুট করে নিয়ে যায়।
এলাকাবাসীর অভিযোগ, শীত আসলেই এ অঞ্চলে চুরি ডাকাতি বেড়ে যায়। ফলে পুলিশ প্রশাসন ডাকাতি প্রতিরোধ করতে তালতলা তদন্ত কেন্দ্র স্থাপন করে। কিন্তু পুলিশের নজরদারি না থাকায় কোন প্রতিকার হচ্ছে না। দ্রুত এ অঞ্চলের ডাকাতিসহ অপরাধমূলক কর্মকাণ্ড প্রতিরোধে ব্যবস্থা নেয়ার দাবি করছি।
তালতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ আবু সাইদ বলেন, ডাকাতির ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ডাকাতদের গ্রেফতারের জন্য পুলিশ মাঠে কাজ শুরু করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন