শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দাসিয়ারছড়াকে স্বতন্ত্র ইউনিয়ন ও বাদপড়াদের ভোটার করার দাবি

প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

কুড়িগ্রাম জেলা সংবাদ : কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় বিলুপ্ত ছিটমহল দাসিয়ারছড়াকে স্বতন্ত্র ইউনিয়ন ও বাদপড়া নাগরিকদের ভোটার তালিকায় অন্তর্ভুক্ত করার দাবিতে বিক্ষোভ মিছিল, সমাবেশ ও মানববন্ধন কর্মসূচি শুক্রবার দুপুরে কুড়িগ্রামে পালিত হয়। বিলুপ্ত ছিটমহল দাসিয়ারছড়া শত শত নারী-পুরুষ গতকাল দাবী আদায়ের লক্ষ্যে ফুলবাড়ী থেকে বিক্ষোভ মিছিল নিয়ে এসে কুড়িগ্রাম প্রেসক্লাবের সামনে কুড়িগ্রাম-চিলমারী সড়কে প্রায় ঘন্টাব্যাপি মানববন্ধন কর্মসূচি পালন করে। এখানে সমাবেশে বক্তব্য রাখেন বিলুপ্ত ছিটমহল বিনিময় সমন্বয় কমিটি বাংলাদেশ চ্যাপ্টারের সভাপতি ও ফুলবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মইনুল হক, শরিফুল ইসলাম, আমিনুল ইসলাম, কালু গাজি, রফিকুল ইসলাম, আশরাফুল ইসলাম প্রমুখ।
পরে তারা জেলা প্রশাসকের বাসভবন ঘেরাও করে এবং একটি স্মারকলিপি প্রদান করে। জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরাবর দেয়া এ স্মারকলিপিতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করা হয়।
সমাবেশে বক্তারা বলেন, বিলুপ্ত ছিটমহল দাসিয়ারছড়াকে স্বতন্ত্র ইউনিয়ন ঘোষণা এবং বাদপড়া ভোটারদের তালিকায় অন্তর্ভুক্ত করা না হলে আসন্ন ইউপি নির্বাচনে ভোট বর্জনের হুমকি দেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন