শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

রায়েরবাজারে রিকশার গ্যারেজে গুলি

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০২২, ১২:০২ এএম

রাজধানীর রায়েরবাজারে রিকশার গ্যারেজ দখলকে কেন্দ্র করে গোলাগুলিতে দুই ব্যক্তি আহত হয়েছে। গতকাল শনিবার সকালে সাদেক খান রোড সচিব গলি এলাকায় এ ঘটনা ঘটে। তারা হলো- মো. খোকন (৩৪) ও আরিফ হোসেন (৩৫)। আহতরা ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ঢামেক ক্যাম্পের পুলিশ ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া বলেন, আহত দুই ব্যক্তি হাসপাতালে চিকিৎসাধীন আছেন। আরিফের পায়ে গুলি লাগলেও খোকনের অবস্থা আশঙ্কাজনক। তার পেটে গুলি লেগেছে। আহত আরিফ সাংবাদিকদের বলেন, ওই গ্যারেজে আমার দু’টি রিকশা আছে। গ্যারেজ নিয়ন্ত্রণ করেন ‘ব্রাদার মাসুদ’ বলে একজন। শুক্রবার রাতে তিনি আমাদের রিকশা রাখতে নিষেধ করেন।

শনিবার তার নেতৃত্বে নজরুল, কামরুল, বাবুসহ প্রায় ২০-২৫ জন গ্যারেজে ঢুকে আমাদের ওপর হামলা করে। এক পর্যায়ে তাদের এলোপাতাড়ি গুলিতে আমরা দুইজন আহত হই।
হাজারীবাগ থানার ওসি মুক্তারুজামান জানান, সাদেকখান রোডে একটি জায়গা নিয়ে অনেক বছর আগেই থেকে দ্বন্দ্ব চলে আসছিল। সেই জায়গায় একটি রিকশার গ্যারেজ আছে। এসব ঘটনাকে কেন্দ্র গুলির ঘটনা ঘটেছে। বিস্তারিত জানতে চেষ্টা চলছে। তবে জায়গাটি একজন প্রবাসীর। এই ঘটনায় দুইজন গুলিবিদ্ধ হয়েছে। জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন