মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ শাওয়াল ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

নতুন বিজ্ঞাপনে বধূবেশে হিমি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০২২, ৭:৪৯ পিএম | আপডেট : ৮:০৫ পিএম, ৯ জানুয়ারি, ২০২২

নাটক, বিজ্ঞাপন ও ওয়েব কনটেন্ট নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন অভিনেত্রী জান্নাতুল সুমাইয়া হিমি। নতুন বছরের শুরুতেই তিনি নতুন একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ শুরু করেছেন। একটি বহুজাতিক পণ্য উৎপাদন প্রতিষ্ঠানের নতুন বিবাহিত তারকা দম্পতিদের জন্য অর্ধেক দামে পণ্য কেনার অফারের বিজ্ঞাপনে মডেল হয়েছেন হিমি। এটি নির্মাণ করেছেন বাপ্পা মাহমুদ। গত ৪ জানুয়ারি দিনব্যাপী রাজধানীর উত্তরায় বিজ্ঞাপনটির শুটিং সম্পন্ন হয়।

এ প্রসঙ্গে হিমি বলেন, ‘নতুন বছরের শুভেচ্ছা সবাইকে। একটি বিজ্ঞাপনে কাজ করার মধ্যদিয়ে নতুন বছরটি বেশ ভালোভাবে শুরু হলো। নতুন বিজ্ঞাপনটি নিয়ে বেশ আশাবাদী আমি। আর বিয়ের পরীক্ষা ও হোম ডেলিভারি নাটকে অভিনয়ের জন্য বেশ সাড়া পাচ্ছি। দুটি নাটকের গল্প এককথায় দারুণ। যারা দেখেননি, তারাও দেখলে আমার বিশ্বাস ভালো লাগবে।’

এর আগে হিমি সর্বশেষ বিকাশের মতো নতুন একটি অ্যাপ’র বিজ্ঞাপনে মডেল হয়েছেন। হিমি এখন কাজ করেছেন গোলাম সোহরাব দোদুলের পরিচালনায় ওয়েব সিরিজ ‘রূপকথা নয়’, ইয়াসির আরাফাতের পরিচালনায় ওয়েব ফিল্ম ‘দ্য হলিগান’র। ধারাবাহিকে অভিনয় বলা যায় একেবারেই কমিয়ে দিয়েছেন হিমি। নাগরিক টিভিতে নাসির উদ্দিন মাসুদ পরিচালিত ‘ফ্যামিলি প্রবলেম’ ধারাবাহিক নাটকটির প্রচার শুরু হয়েছে নতুন বছরের শুরুতেই।

হিমি এরইমধ্যে শেষ করেছেন আশীষ পালের পরিচালনায় ‘দাগ থেকে যায়’ ও নাজমুল দিগন্তের পরিচালনায় ‘এই তুমি নেই’ নাটকের কাজ। এছাড়া এরইমধ্যে দর্শকের মধ্যে বেশ সাড়া ফেলেছে হিমি অভিনীত আদর সোহাগ পরিচালিত ‘বিয়ের পরীক্ষা’ ও সম্রাট জাহাঙ্গীর পরিচালিত ‘হোম ডেলিভারি’ নাটক দুটি। দুটি নাটকেই তার বিপরীতে আছেন নিলয় আলমগীর।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন