বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

ছাত্রলীগ কর্মীর হামলা, মেডিক্যাল অফিসারকে লাঞ্ছিত

সরিষাবাড়ী (জামালপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০২২, ১২:০২ এএম

জামালপুরের সরিষাবাড়ীতে সিরিয়াল ভেঙে করোনার টিকা দিতে না দেয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হামলা চালিয়েছে ছাত্রলীগ নামধারী সন্ত্রাসীরা। এসময় আবাসিক মেডিক্যাল অফিসারসহ কয়েকজনকে লাঞ্ছিত ও মারধর করেছে তারা। গত শনিবার দুপুরে সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে এ ঘটনা ঘটে। লাঞ্ছিত ও আহতরা হলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. সাহেদুর রহমান, করোনা টিকার ইনচার্জ আসাদুজ্জামান খান, অ্যাম্বুলেন্সের সহকারী হৃদয় ও ওয়ার্ডবয় হারুন অর রশিদ। এর মধ্যে হৃদয়কে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সকাল ১০টায় ১২-১৭ বছর বয়সী শিক্ষার্থীদের করোনার টিকা প্রদান শুরু হয়। দুপুরের দিকে একদল যুবক উপজেলা ছাত্রলীগের নেতা পরিচয় দিয়ে লাইনে না দাঁড়িয়ে টিকা দাবি করে। কর্তব্যরতরা লাইন ছাড়া টিকা দেয়া হবে না বলে জানালে মুহূর্তেই তারা ক্ষিপ্ত হয়ে উঠে। এক পর্যায়ে টিকার ইনচার্জ আসাদুজ্জামান খান, অ্যাম্বুলেন্সের সহকারী হৃদয় ও ওয়ার্ড বয় হারুন অর রশিদকে মারধর শুরু করে। হট্টগোল শুনে আবাসিক মেডিক্যাল অফিসার ডা. সাহেদুর রহমান এগিয়ে গেলে তাকেও লাঞ্ছিত করা হয়।
ঘটনা নিশ্চিত করে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. গাজী মোহাম্মদ রফিকুল হক বলেন, যুবকরা অপরিচিত ছিল, কাউকে চেনা সম্ভব হয়নি। তবে সিসিটিভি ফুটেজ দেখে তাদের সনাক্ত করা সম্ভব হবে। এ ব্যাপারে উপজেলা ছাত্রলীগের সভাপতি আল-আমিন হোসাইন শিবলু জানান, হাসপাতালে কে বা কারা হট্টগোল করেছে তা জানি না। এর সাথে ছাত্রলীগের নেতাকর্মীরা জড়িত নয়। যদি এ ধরণের অভিযোগের প্রমাণ মেলে তবে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।
সরিষাবাড়ী থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল মজিদ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লিখিত অভিযোগ পেলে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন