বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

ছেলের মৃত্যুর পর আইরিশ সরকার আর হাসপাতালকে ‘অশুভ’ বললেন শিনেড ও’কনর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০২২, ৭:০৪ এএম

ক্যারিয়ারের রমরমা অবস্থায় বরাবরই প্রতিবাদী ছিলেন গায়িকা শিনে-ড ও’কনর। একবার পোপের ছবি ছিড়ে তিনি বিশ্বব্যাপী সমালোচিত হয়েছিলেন। তার গানের বানিতেও প্রতিবাদ ছিল স্পষ্ট। ইসলাম ধর্ম গ্রহণ করে শুহাদা নাম গ্রহণও ছিল এক ধরণের প্রতিবাদ। আবার তিনি তার ক্ষুব্ধ প্রতিবাদ ব্যক্ত করেছেন। তার ১৭ বছর বয়সী ছেলে নেভি’ম-এর মৃত্যুর পর তিনি আইরিশ প্রশাসন আর হাসপাতাল ব্যবস্থাকে ‘অশুভ বলে চিহ্নিত করেছেন।
শিনেডের ছেলে গত বৃহস্পতিবার থেকে নিখোঁজ ছিলেন এবং শনিবার তাকে মৃত অবস্থায় পাওয়া যায়।
গায়িকা তার সামাজিক মাধ্যমে জানিয়েছেন তার ছেলে ‘পার্থিব প্রতিকূলতার অবসান ঘটাবার সিদ্ধান্ত নিয়েছিল’ সে কারণ ‘কেউই তার নজির অনুসরণ করে না’।
শিনে-ড ওরফে শুহাদা টুইট করেছেন : “ আমার সুন্দর ছেলে, নেভি’ইম নেস্টা আলি শেন ও’ কনর, ছিল আমার জীবনের আলো, সে তার পার্থিব জীবনের প্রতিকূলতার অবসান ঘটাবার সিদ্ধান্ত নিয়েছে, এখন সে স্রষ্টার কাছে আছে, সে শান্তিতে থাকুক, আর কেউ তার এই কাজের অনুসরণ না করুক। আমার সন্তান, আমি তোমাকে ভালবাসি। শান্তিতে থাক।”
শিনেডের ছেলে শেন ডাবলিনের টালাট হাসপাতালে ‘আত্মহত্যার ঝুঁকি’র জন্য নজরদারিতে ছিলেন। ছেলের অকাল মৃত্যুতে শিনে-ড আয়ারল্যান্ডের স্বাস্থ্য ব্যবস্থা, সরকার এবং পরিবার সহায়তা সংস্থার তীব্র সমালোচনা করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
jack ali ১০ জানুয়ারি, ২০২২, ৫:০৪ পিএম says : 0
May Allah help her from deep pain caused by his son's death. Ameen
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন