শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

নিজেকে পৃথিবীর সবচেয়ে পাওয়ারফুল নারী মনে করছেন পরীমনি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০২২, ৯:০২ পিএম

মা হতে চলেছেন ঢালিউডের আলোচিত অভিনেত্রী পরীমনি। সোমবার (১০ জানুয়ারি) দুপুরে গণমাধ্যমকে এ তথ্য তিনি নিজেই জানিয়েছেন। তিনি আরও জানান, অনাগত সন্তানের বাবা অভিনেতা শরীফুল রাজ। এই অভিনেতাও বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

পরীমনি জানান, গত বছরের ১৭ অক্টোবর তিনি রাজকে বিয়ে করেন। তাদের সেই বিয়েতে উপস্থিত ছিলেন দুই পরিবারের সদস্যরা। পরিচালক গিয়াস উদ্দিন সেলিমের ‘গুণীন’ সিনেমার শুটিং করতে গিয়ে কাছাকাছি আসেন এই দুই তারকা। এরপর বন্ধুত্ব ও প্রেম। তারপর বিয়ের সিদ্ধান্ত নেন তারা। মা হওয়ার আনন্দে উড়ছেন পরীমনি। তিনি অনুভূতি জানিয়ে বলেন, 'কয়েকদিন ধরেই টের পাচ্ছিলাম। তাই আজ হাসপাতালে গিয়েছিলাম। ডাক্তার জানালেন খুশির খবরটি। খবর শুনেই রাজ আমাকে জড়িয়ে কাঁদতে লাগলো।

মা হওয়ার খবর পেয়ে মনে হচ্ছে আমি পৃথিবীর সবচেয়ে পাওয়ারফুল নারী। আমার সত্যি সত্যি ডানা মেলে উড়তে ইচ্ছে করছে। আমার জীবনের সেরা উপহারটি সৃষ্টিকর্তার কাছ থেকে পেতে যাচ্ছি। ভক্ত, বন্ধু ও স্বজনদের কাছে নিজের অনাগত সন্তানের জন্য দোয়া চেয়েছেন পরীমনি। পরী তার সন্তানের নামও ঠিক করে রেখেছেন। কন্যাসন্তান হলে তার নাম রাখবেন রানী আর পুত্রসন্তান হলে রাজ্য।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মোহাম্মদ দলিলুর রহমান ১১ জানুয়ারি, ২০২২, ১:৪৪ এএম says : 0
গন্ধ করে আবর্জনা থেকে দুরে থাকুন ।
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন