বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

প্রবাস জীবন

নিউইয়র্কে জেবিবিএ’র নির্বাচনে ‘গিয়াস-তারেক’ প্যানেল জয়ী

সালাহউদ্দিন আহমেদ, নিউইয়র্ক থেকে : | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০২২, ১২:০৭ এএম

যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশি ব্যবসায়ীদের সংগঠন জ্যাকসন হাইটস বাংলাদেশি বিজনেস অ্যাসোসিয়েশন অব এনওয়াই ইনক’র (জেবিবিএ)-এর দ্বি-বার্ষিক সম্মেলনে ‘গিয়াস-তারেক প্যানেল’ জয়লাভ করেছে। বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে গত রোববার এই নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।
নির্বাচরেন সভাপতি পদে গিয়াস আহমেদ ২২৪ ভোট আর সাধারণ সম্পাদক পদে মোহাম্মদ তারেক এইচ খান ১৯৪ ভোট পেয়েছেন। তাদের প্রতিদ্বন্দ্বি ‘টুকু-মুনির প্যানেল’ থেকে সভাপতি পদে মাহবুবুর রহমান টুকু পেয়েছেন ১৬০ ভোট আর সাধারণ সম্পাদক পদে মুনির হাসানের প্রাপ্ত ভোট ১৭৭।
দিনভর বৃষ্টি-বাদলার মধ্যে অনুষ্ঠিত ভোট শেষে নির্বাচন কমিশন রোববার রাত সোয়া ১০টার দিকে ফলাফল ঘোষণা করেন। কমিশনের উপস্থিতিতে ভারপ্রাপ্ত প্রধান নির্বাচন কমিশনার মোহাম্মদ এ বার ভূঁইয়া ও কমিশনার বেলায়েত হোসেন বেলাল ফলফল ঘোষণা করেন। কমিশনের অন্যান্য সদস্যরা হলেন জাফর মিতা ও আবু হেলেন হোসেন। নির্বাচনে অন্যান্য পদে বিজয়ীরা হলেন- সহ সভাপতি মোল্লা এম মাসুদ ও মোহাম্মদ হাসান জিলানী। যুগ্ম সম্পাদক পদে বিজয়ী মোহাম্মদ মফিজুর রহমান। কোষাধ্যক্ষ পদে এস এম আবুল হাসান। সর্বোচ্চ ভোট পেয়ে সাংগঠনিক সম্পাদক পদে বিজয়ী আতিকুল ইসলাম জাকির । সাংস্কৃতিক ও আপ্যায়ন সম্পাদক জাফর উল্লাহ মিলান। প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে বেলাল আহমেদ। দপ্তর সম্পাদক পদে বিজয়ী মোহাম্মদ জেড রমহান আকাশ। কার্যকরী পরিষদের ৫ সদস্য ডা. বর্ণালী হাসান, রকি আলিয়ান, আব্দুল আলীম, খালেদ আখতার, এবং এস কিউ

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন