রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

নিউইয়র্কে বড় ভাইয়ের ছুরিকাঘাতে ছোট ভাই খুন

নিউইয়র্ক সংবাদদাতা : | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০২২, ১২:০৭ এএম

নিউইয়র্কে এক বাংলাদেশি পরিবারে বড় ভাইয়ের ছুরিকাঘাতে ছোট ভাই খুন হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। সিটির এলমহার্স্ট এলাকায় গত শুক্রবার বিকালে এই মর্মান্তিক ঘটনা ঘটে।
জানা গেছে, মায়ের সাথে সন্তানের উত্তপ্ত বাক-বিতণ্ডার ঘটনার এক পর্যায়ে ২৪ বছর বয়েসী বড় ভাই সালমান সরকার উপর্যুপরি ছুরিকাঘাত করলে ছোট ভাই সিম সরকার (২১) প্রচণ্ড রক্তক্ষরণে মারা যান। ঘটনাস্থল থেকে বড় ভাইকে (২৪) পুলিশ গ্রেফতার করে এবং গত রোববার সে জামিনে মুক্তি পায় বলে সর্বশেষ খবরে জানা যায়। নিহত সিম সরকার মাদকাসক্ত ছিল বলে জানা যায়।
স্থানীয় সূত্রে জানা গেছে, সিম সরকারের বাবা সিরাজগঞ্জ জেলা সদরের সন্তান আব্দুস সালাম সরকার ৪৫ বছর আগে যুক্তরাষ্ট্রে আসেন। তিনি স্ত্রী এবং নিউইয়র্কে জন্মগ্রহণকারী ৩ পুত্র নিয়ে জ্যাকসন হাইটস এলাকার ৪৪-১৫ ৭৪ স্ট্রিটে অবস্থিত অ্যাপার্টমেন্টে বাস করেন।
জানা যায়, ঘটনার দিন দুপুরে সে আসক্ত হয়ে বাসায় ফিরেই মাকে অকথ্য ভাষায় গালাগালি ছাড়াও মারধর করে। এক পর্যায়ে দুই ভায়ের মধ্যেও বাক-বিতণ্ডা হয়। ঘটনার সময় বড়ভাই সালমান কিচেন থেকে ছুরি এনেই ছোট ভাই সিম সরকরকারবে আঘাত করেন। এতে মারাত্মকভাবে আহত হয় সিম। খবর পেয়ে অ্যাম্বুলেন্সসহ পুলিশ এসে সিমকে নিকটস্থ এলমহার্স্ট হাসপাতালের জরুরি বিভাগে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন