বুধবার, ১৮ মে ২০২২, ০৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

চার মাস আগেই হয় পরীমনি-রাজের বিয়ে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০২২, ১১:৩১ এএম

মা হতে চলেছেন ঢালিউডের আলোচিত অভিনেত্রী পরীমনি। সোমবার (১০ জানুয়ারি) দুপুরে গণমাধ্যমকে এ তথ্য তিনি নিজেই জানিয়েছেন। তিনি আরও জানান, অনাগত সন্তানের বাবা অভিনেতা শরীফুল রাজ। এই অভিনেতাও বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন। এ খবর প্রকাশে আসতেই তাদের ভক্তদের মনে প্রশ্ন- কবে, কীভাবে হলো তাদের বিয়ে? সে বিষয়টিও জানিয়েছেন এই দুই তারকা।

জানা গেছে, চার মাস আগে পারিবারিক আয়োজনে বিয়ে করেন পরীমনি ও অভিনেতা শরিফুল রাজ। পরীমনি ও রাজের বিয়েটি হয়েছে গত বছর ১৭ অক্টোবর। এর আগে ১১ অক্টোবর থেকে ব্রাহ্মণবাড়িয়ায় গিয়াসউদ্দিন সেলিমের ‘গুনিন’ ছবির শুটিংয়ে অংশ নিয়েছিলেন তারা। এর মাত্র পাঁচ দিনের মাথায় পরীমনি ও শরিফুল রাজ বিয়ে করেন। বিয়েতে দুই পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

পরীমনি বলেন, “আমাদের বিয়ের চার মাস হতে চলেছে। সপ্তাহ তিনেক আগে আমরা জানতে পারি যে আমি মা হতে যাচ্ছি। প্রথম মাস চলছে।”

এ প্রসঙ্গে রাজ বলেন, “আসলে গিয়াস উদ্দিন সেলিম ভাইয়ের শুটিং সেটে আমাদের আলাপ গাঢ় হয়। ধীরে ধীরে একটা ভালো লাগা তৈরি হয়, সেই ভালো লাগা হয়তো ভালোবাসায় পরিণত হয়, এরপরেই আমরা বিবাহ বন্ধনে আবদ্ধ হই।”

পরীমনি আরো জানান, কয়েকদিন ধরে তিনি নিজের শরীরে কিছু পরিবর্তন বুঝতে পারছিলেন। সোমবার দুপুরে চিকিৎসকের কাছে গেলে নিশ্চিত হন, তিনি মা হতে চলেছেন। এরপর রাজ-পরী একে অপরকে জড়িয়ে ধরে কেঁদে ফেলেন।

উল্লেখ্য, সোমবার দুপুরে দু'জনের একটি ছবি শেয়ার করেন শরিফুল রাজ। নিজের ফেসবুক আইডিতে সেই ছবির ক্যাপশনে তিনি লিখেন, “অভিনন্দন রাজ। ধন্যবাদ পরী!” এরপরই তাদের বিয়ে ও সন্তানসম্ভবা পরীর হবার বিষয়টি সামনে আসে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন