শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ০৪ ভাদ্র ১৪২৯, ২০ মুহাররম ১৪৪৪

বিনোদন প্রতিদিন

অনাগত সন্তানের নামও রেখে ফেলেছেন পরীমনি!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০২২, ১১:৪৬ এএম

মা হতে যাচ্ছেন ঢাকাই সিনেমার আলোচিত অভিনেত্রী পরীমনি। না কোন সিনেমায় নয় বাস্তবেই অন্তঃসত্ত্বা ঢাকাই সিনেমার আলোচিত এই অভিনেত্রী। পরীমনির অনাগত সন্তানের বাবা অভিনেতা শরীফুল রাজ। গত বছর অক্টোবর মাসে বিয়ে করেন তারা। সন্তান ভূমিষ্ঠ হওয়ার আগেই সন্তানের নাম ঠিক করে রেখেছেন পরীমনি।

মা হওয়ার খবর প্রকাশ্যে আসার পর গণমাধ্যমকে বিয়ে এবং সন্তানের নাম ঠিক করে রাখার বিষয়ে জানান পরীমনি। নিজেদের সন্তান হওয়ার খবরে ভীষণ উচ্ছ্বসিত পরীমনি। তিনি জানিয়েছেন কন্যা সন্তান হলে তার নাম রাখবেন রাণী আর পুত্র সন্তান হলে রাজ্য।

নিজের অনুভূতির কথা প্রকাশ করে পরীমনি বলেন, ‘কয়েকদিন আগে থেকেই টের পাচ্ছিলাম। তাই আজ হাসপাতালে গিয়েছিলাম। ডাক্তার জানালেন খুশির খবর। খবরটা শুনে রাজ আমাকে জড়িয়ে ধরে কান্না শুরু করে দিল। আমাদের সন্তানের হার্ট বিট শুনেছি আমরা। মনে হচ্ছে আমি পৃথিবীর সবচেয়ে পাওয়ারফুল নারী। আমার সত্যি সত্যি ডানা মেলে উড়তে ইচ্ছে করছে। এ অনুভূতি প্রকাশ করা যায় না, বলে-লিখে বোঝানো যায় না। আমার জীবনের সেরা উপহারটি সৃষ্টিকর্তার কাছ থেকে পেতে যাচ্ছি।’

এর আগে পরীমনি জানান, গত বছরের ১৭ অক্টোবর শরিফুল রাজকে বিয়ে করেন তিনি। তবে বিয়ের কথা ইচ্ছে করেই আড়াল রেখেছিলেন।

১১ অক্টোবর থেকে ব্রাহ্মণবাড়িয়ায় গিয়াসউদ্দিন সেলিমের ‘গুনিন’ ছবির শুটিংয়ে অংশ নিয়েছিলেন পরীমণি ও রাজ। এর মাত্র পাঁচ দিনের মাথায় তারা বিয়ে করেন।

উল্লেখ্য, ২০১৫ সালে শাহ আলম মণ্ডল পরিচালিত ‘ভালোবাসা সীমাহীন’ সিনেমা দিয়ে চলচ্চিত্রে পা রাখেন পরীমনি। তবে কোনো সিনেমা মুক্তির আগেই ‘রানা প্লাজা’ সিনেমায় কাজ করে আলোচনায় এসেছিলেন তিনি। এরপর ‘আরও ভালোবাসবো তোমায়’, ‘অন্তর্জ্বালা’, ‘স্বপ্নজাল’সহ একাধিক দর্শক নন্দিত সিনেমায় অভিনয় করেন পরীমনি।

অপরদিকে শরিফুল রাজ মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করেন। রেদওয়ান রনী পরিচালিত ‘আইসক্রিম’ সিনেমায় অভিনয়ের ভেতর দিয়ে চলচ্চিত্রে পা রাখেন তিনি। সর্বশেষ গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনীন’ সিনেমায় পরীমণির বিপরীতে কাজ করছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
আহমাদুল্লাহ রাসেল ১১ জানুয়ারি, ২০২২, ৮:১৫ পিএম says : 0
পরীমনির তো এর আগেও বিয়ে হয়েছে টিকে নাই,নায়ক নায়িকাদের বিয়ে এরকমই হয়ে থাকে
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন