মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ শাওয়াল ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

মিমের পরিবারে করোনার হানা, সব আয়োজন স্থগিত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০২২, ৪:৩৪ পিএম

মিমের স্বামী সনি পোদ্দার করোনায় আক্রান্ত হওয়ার কারণে হানিমুন বাতিল করেছেন অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। আজ তাদের দুজনের মালদ্বীপের উদ্দেশে বাংলাদেশ ছাড়ার কথা ছিল। সেখান ৪ দিন একান্তে সময় কাটিয়ে দেশে ফিরে ১৫ জানুয়ারি দুপুরে রাজধানীর একটি অভিজাত রেস্তোরাঁয় সাংবাদিকদের সঙ্গে স্বামীসহ সৌজন্য সাক্ষাৎ করার কথা ছিল। তবে সেই হানিমুন ও সৌজন্য সাক্ষাৎ এখন অনিশ্চিত হয়ে পড়েছে।

করোনায় আক্রান্ত হয়ে বর্তমানে কোরেন্টিনে আছেন মিমের স্বামী সনি পোদ্দার। এছাড়া মিমের বাবা বীরেন্দ্রনাথ সাহাও করোনা পজিটিভ। মঙ্গলবার (১১ জানুয়ারি) মিম তার বর ও বাবার করোনায় আক্রান্ত হওয়ার খবরটি গণমাধ্যমকে জানান।

মিম বলেন, ‘বিয়ের অনুষ্ঠানের পর দুই পরিবারের বেশির ভাগ মানুষের ঠাণ্ডাজনিত সমস্যা দেখা দিলে সবারই করোনা পরীক্ষা করানো হয়। কারও পজিটিভ এসেছে, কারও আসেনি। আমার ছোট বোনের করোনা নেগেটিভ এসেছে, সে এরই মধ্যে কানাডায় চলে গেছে। আমার আর মায়েরও নেগেটিভ এসেছে। কিন্তু সনি ও বাবার রেজাল্ট পজিটিভ!’

তবে করোনা পজিটিভ হলেও দুজনের জটিল কোনো সমস্যা নেই বলে জানালেন মিম। তিনি বলেন, ‘সনির হালকা জ্বর ও কাশি থাকলেও বাবার গলাটা ভাঙা। তবে খাওয়াদাওয়া স্বাভাবিক। আপাতত দুজনই বাসায় বিশ্রামে আছে।’

আসছে ১৫ জানুয়ারি বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করেছিলেন মিম। সে বিষয়ে এ অভিনেত্রী বলেন, ‘নির্ধারিত আয়োজনটি স্থগিত করা হয়েছে। সবাই আমাদের জন্য দোয়া করবেন। সনি সুস্থ হলেই নতুন করে আয়োজনের তারিখটি জানানো হবে।’

গত ৪ জানুয়ারি রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে মডেল ও অভিনয়শিল্পী মিম ব্যাংকার সনি পোদ্দারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। এর আগে ২০২১ সালের ১০ নভেম্বর নিজের জন্মদিনে বাগদান সেরে সামাজিক মাধ্যমে আনুষ্ঠানিক ঘোষণা দেন মিম।

তখন এ অভিনেত্রী জানান, তার হবু বর সনি পোদ্দার একজন ব্যাংক কর্মকর্তা। তাদের ৬ বছরের সম্পর্ক। এক বান্ধবীর মাধ্যমে সনি ও মিমের পরিচয়। তারপর প্রেম।

উল্লেখ্য, ২০০৭ সালে একটি সুন্দরী প্রতিযোগিতার মুকুট জয়ের মধ্য দিয়ে ক্যারিয়ার শুরু করেন বিদ্যা সিনহা মিম। সবশেষ মিম অভিনীত মুক্তি প্রাপ্ত সিনেমা ‘সাপলুডু’। বর্তমানে এ অভিনেত্রীর হাতে রয়েছে আবু রায়হান জুয়েলের ‘পথে হলো দেখা’, রায়হান রাফির ‘ইত্তেফাক’, দীপঙ্কর দীপনের ‘অন্তর্জাল’ সিনেমার কাজ। মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত ‘দামাল’ ও ‘পরাণ’ সিনেমা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন