বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪

জাতীয় সংবাদ

নাসিক নির্বাচন

আমার আস্থা সবসময় জনগণ : আইভী ঘুঘুর ফাঁদ দেখা শুরু করেছি : তৈমূর

নারায়ণগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২২, ১২:০০ এএম

আওয়ামী লীগের মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী ও স্বতন্ত্র (হাতি মার্কা) মেয়র প্রার্থী তৈমূর আলম খন্দকার গতকাল নির্বাচনী প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করেছেন। আওয়ামী লীগের মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, আমার আস্থা সবসময় আমার জনগণ। উনি (শামীম ওসমান) কীভাবে মাঠে থাকবেন। উনি একজন সংসদ সদস্য। আচরণবিধি লঙ্ঘন হবে তারা মাঠে থাকলে। আমি আবারও গণমাধ্যমের কাছে বলি আমার আস্থা সবসময় জনগণের প্রতি, আমার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি। এর বাইরে আর কিছু বলতে চাই না। গতকাল মঙ্গলবার সকালে খানপুরে নির্বাচনী প্রচারণায় নেমে একথা বলেন তিনি।

আইভী বলেন, যেকোনো প্রার্থীর ভেতরে শঙ্কা থাকে। আমি তার বাইরে কেউ না। আমি অবশ্যই চাইবো নারায়ণগঞ্জের পরিবেশ সুন্দর থাকুক। প্রশাসন যেন নিরপেক্ষ থাকে এ্যাক্টিভ থাকে। আমার ভোটাররা যেন ভোট দিতে যেতে পারে সে ব্যবস্থা যেন করা হয়। যে কোনো প্রার্থী অভিযোগ জানাতে পারে। কিন্তু বিগত দিনের ইতিহাস নারায়ণগঞ্জের নির্বাচনের পরিবেশ যতই টান টান থাকুক নির্বাচনের দিন এখানে সুষ্ঠু নির্বাচন হয়। মানুষ উৎসবমুখর পরিবেশে ভোট দিতে যায়। আশাকরি এবারও সেই রকম পরিবেশ থাকবে।

তিনি বলেন, আমি প্রচারণায় ব্যস্ত তাই সঠিক জানি না। তবে আমরাই তো বলি সব ধরনের অস্ত্রধারীদের গ্রেফতার করা হোক। শহরের মধ্যে যারা মাদক ব্যবসায়ী যারা। বিশৃঙ্খলা সৃষ্টি করতে পারে তাদের গ্রেফতার করা হোক। এটা সব প্রার্থীরই চাওয়া থাকে। উনি (তৈমূর) বলে পরিবেশটা সুন্দর থাকুক, আমিও বলি পরিবেশটা সুন্দর থাকুক। আমি চাই এমন কোনো ঘটনা যেন না ঘটে যার কারণে সমস্যা সৃষ্টি হয়। আমার নেতাকর্মীরা আমার সাথে আছে তার নেতাকর্মীরা তার সাথে থেকেই ভোট চাচ্ছে। কোথায় কী হয়েছে আমার জানা নেই।

শামীম ওসমানের ব্যাপারে তিনি বলেন, আমি বলিনি তারা আমার সাথে নেই। আমি সবসময় বলে এসেছি আমার সাথে আমার জনতা আছে। আমার দল যেহেতু আমাকে নমিনেশন দিয়েছে তাহলে নিশ্চয়ই দল আমার পাশে আছে। দলের ভেতর থেকে কে আসবে কে আসবে না সেটা আমার দেখার বিষয় না সেটা কেন্দ্রীয় নেতৃবৃন্দ দেখবে।

এদিকে স্বতন্ত্র মেয়রপ্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেছেন, আওয়ামী লীগের একজন দায়িত্বশীল কেন্দ্রীয় নেতা নারায়ণগঞ্জে শোডাউনে এসে বলেছেন, তৈমূর ঘুঘু দেখেছে, ঘুঘুর ফাঁদ দেখেনি। ২৪ ঘণ্টার মধ্যেই আমাকে রেজাল্ট দেখাবেন বলে হুমকি দিয়েছেন। এই ঘোষণার ২৪ ঘণ্টা পার না হতেই আমি ঘুঘু এবং ঘুঘুর ফাঁদ দেখা শুরু করেছি। গতকাল মঙ্গলবার নারায়ণগঞ্জে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।

সংবাদ সম্মেলনে তৈমূর বলেন, নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড নেই। গতকাল সোমবার সিদ্ধিরগঞ্জ থানায় আমার নির্বাচনী প্রচার কমিটির প্রধান সমন্বয়ক ও জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক মনিরুল ইসলাম রবিকে গ্রেফতার করা হয়েছে। এছাড়াও যেসব চেয়ারম্যানরা আমার পক্ষে নির্বাচনী প্রচারণায় নেমেছিল তাদের বাড়িতে বাড়িতে পুলিশ তল্লাশি চালাচ্ছে। এটা এক ধরনের হুমকি।

তৈমূর অভিযোগ করে আরো বলেন, সরকারি দলের বড় বড় নেতাদের নারায়ণগঞ্জে এনে নানা উস্কানিমূলক ও হুমকিমূলক বক্তৃতা দেওয়ানো হচ্ছে। একজন সম্মানিত মেহমান বলেছেন যে, তৈমূরকে মাঠে নামতে দেওয়া হবে না। এসব করে নির্বাচনে প্রভাব বিস্তার করা হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (6)
তুষার আহমেদ ১২ জানুয়ারি, ২০২২, ২:৩৬ এএম says : 0
যত যা-ই হোক জিতবে আইভী
Total Reply(0)
Md Saharia ১২ জানুয়ারি, ২০২২, ৫:২৪ এএম says : 1
সব জায়গায় নৌকা পরাজিত হয়েছে আজ এই জায়গায় নৌকা পরাজিত হবে ইনশাআল্লাহ।
Total Reply(0)
Md Johnny ১২ জানুয়ারি, ২০২২, ৫:২৫ এএম says : 1
বিএনপি হারাবে কেন জনগণই হারাবে নৌকাকে
Total Reply(0)
Rezaul Karim Shaheen ১২ জানুয়ারি, ২০২২, ৫:২৬ এএম says : 0
নৌকার মাঝি শামিম ওসমান, আইভি দুজনেই। যে যাই করুক নৌকার বিরুদ্ধে কেউ কথা বলবেনা।যা দেখছেন এটা শুধু ভাই, বোনের অভিমান। আসলে ওদের দুজনের লক্ষ্য অভিন্ন।
Total Reply(0)
Sirajul Islam ১২ জানুয়ারি, ২০২২, ৫:২৭ এএম says : 0
শামীম ওসমান, একজন বুদ্ধিমান বিচক্ষণ লোক ।তাই এত সময় পরে নির্বাচনী প্রচারে আসলো ।নিজেকে ক্লিয়ার করল।এতে তার মর্যাদা পূর্বের চেয়ে অনেক বেড়ে গেছে। নিজের মর্যাদা বৃদ্ধির জন্য একটু কালক্ষেপণ করেছেন মাত্র।
Total Reply(0)
মিফতাহুল জান্নাত ১২ জানুয়ারি, ২০২২, ৫:২৮ এএম says : 1
সুষ্ঠু নির্বাচন হলে তৈমুর রহমান বিপুল ভোটের ব্যবধানে ইনশাল্লাহ জয়লাভ করবে।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন