বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

প্রচন্ড শীত উপেক্ষা করে সমাবেশ স্থলে আসছেন বিএনপির নেতাকর্মীরা

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২২, ১২:৪৬ পিএম

কনকনে শীত উপেক্ষা করে বিএনপির সমাবেশে আসতে শুরু করেছেন দলীয় নেতা কর্মীরা। বেলা ২ টায় সমাবেশ অনুষ্ঠিত হবে। ইতিমধ্যে কেন্দ্রীয় নেতাগন রংপুরে এসেছেন। তারা সমাবেশ স্থল পরিদর্শনও করেছেন।

রংপুর মহানগরী থেকে কিছুটা দুরে জেলার সীমানায় বুড়িরহাট ঈদগাহ মাঠে ইতিমধ্যে সুবিশাল মঞ্চ তৈরী করা হয়েছে। সমাবেশকে ঘিরে গতকাল থেকেই সেখানে দলীয় নেতাকর্মীরা অবস্থান করছেন। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবিতে এই সমাবেশ ডেকেছে রংপুর জেলা বিএনপি
সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন-বিএনপি জাতীয় স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখবেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির যুগ্ম আহবায়ক হাবিব-উন-নবী খান সোহেল। এছাড়া বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখবেন বিএনপি কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক, সৈয়দ জাহাঙ্গীর আলম, যুবদল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি চৌধুরী মহেবুল্লাহ আবু নুর, অধ্যাপক ইমতিয়াজ আহমেদ বকুল, কৃষক দল কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক মাহমুদা হাবিবা, ছাত্র দল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মামুন খাঁন। সমাবেশে সভাপতিত্ব করবেন রংপুর জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলাম এবং সঞ্চালনায় থাকবেন জেলা বিএনপিসাধারণ সম্পাদক রইছ আহম্মেদ।

জেলা বিএনপির একাধিক সুত্র জানিয়েছে, আজকের সমাবেশ সফল করতে ইতিমধ্যে গত এক সপ্তাহ ধরে প্রচার-প্রচারণা অব্যাহত রয়েছে। সমাবেশে জেলার ৮টি উপজেলা ছাড়াও পার্শ্ববর্তী জেলাগুলো থেকে দলীয় নেতাকর্মীগন অংশ নেবেন। প্রচন্ড শীত উপেক্ষা করে ইতিমধ্যে বিভিন্ন উপজেলা থেকে দলীয় নেতাকর্মীগন সমাবেশ স্থলে আসতে শুরু করেছেন। জেলা বিএনপিসাধারণ সম্পাদক রইচ আহম্মেদ জানিয়েছেন, সমাবেশকে ঘিরে সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। ইতিমধ্যে কেন্দ্রীয় নেতৃবৃন্দ এসেছেন। আশা করছি আজকের সমাবেশ মহাসমাবেশে পরিণত হবে। এই সমাবেশ থেকে সরকার পতনের কঠোর আন্দোলনের ডাক দেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন