বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

রাবিতে সেকেন্ড টাইম চালুর দাবিতে মানববন্ধন

রাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২২, ৩:২২ পিএম

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) সেকেন্ড টাইম ভর্তি পরীক্ষা চালুর দাবিতে মানববন্ধন করেছে সাধারণ শিক্ষার্থীরা। বুধবারে (১২ জানুয়ারি) বেলা সাড়ে ১২ টায় বিশ্ববিদ্যালয়ের মূল ফটকের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বিভিন্ন প্লেকার্ড প্রদর্শন করে শিক্ষার্থীরা দাবি জানান, "রাবিতে দ্বিতীয়বার ভর্তি পরীক্ষার সুযোগ চাই সুযোগ চাই" "বঙ্গবন্ধুর বাংলায় সেকেন্ড টাইম চালু চাই" "সিলেকশন সিস্টেম বাতিল চাই, "সুন্দর একটা জীবন চাই", "দেশের বোঝা না করে, দ্বিতীয়বার ভর্তি পরীক্ষা চাই"

মানববন্ধনে শিক্ষার্থীরা বলেন, রাবিতে ২০১৭ সালে সেকেন্ড টাইম চালু ছিলো কিন্তু এখন নেই। শিক্ষার্থীদের ভালো প্রস্তুতি থাকা সত্বেও সিলেকশন নিয়মের কারণে ভর্তি পরীক্ষা দিতে পারিনা। সিলেকশন সিস্টেমের কারণে অনেক সত্যিকারের মেধাবী প্রথমেই বাদ পড়ে যায়। আমরা চাই আবার সেকেন্ড টাইম চালু হোক।

মানববন্ধনে উপস্থিত হয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর লিয়াকত আলী বলেন, আমি তোমাদের দাবিগুলো শুনেছি। বিশ্ববিদ্যালয়ের যখন ভর্তি-পরীক্ষা কমিটি হয় তখন তোমাদের দাবিগুলো তাদেরকে জানাবো। তাঁরা পর্যালোচনা করে সবার জন্য যে সিদ্ধান্ত ভালো হয়, সেই সিদ্ধান্তই নিবেন বলে তিনি সাধারণ শিক্ষার্থীদের জানান।

এসময় মানববন্ধনে অর্ধশত শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন