সোমবার, ১৬ মে ২০২২, ০২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৪ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

চৌগাছায় মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১, আহত ১

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২২, ৭:৩৯ পিএম

যশোরের চৌগাছায় মোটরসাইকেল-আলমসাধু (স্থানীয় যানবাহন) মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক মহাতাপ উদ্দিন (২৬) নামে এক প্রবাস ফেরত যুবকের মৃত্যু হয়েছে। তিনি পার্শ্ববর্তী মহেশপুর উপজেলার আজমপুর ইউনিয়নের আদমপুর গ্রামের আইনাল হকের ছেলে। এ ঘটনায় মোটরসাইকেলের আরোহী একই গ্রামের ফুলজার রহমানের ছেলে ইসরাফিল হোসেন (২৫) আহত হয়ে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছেন। বুধবার (১২ জানুয়ারি) উপজেলার নারায়নপুর ইউনিয়নের বড়খানপুর-পুড়াপাড়া বাজার সড়কের বড়খানপুর বাজারের শওকত আলীর বাড়ির পাশে এ দুর্ঘটনা ঘটে।

বড়খানপুর গ্রামের সাবেক ইউপি সদস্য কামাল হোসেন মল্লিক বলেন, মহাতাপ বুধবার একটি হিরো হোন্ডা স্পেলেন্ডার মোটরসাইকেলে দ্রুত গতিতে হেলমেট ছাড়াই মহেশপুরের আদমপুর গ্রাম থেকে চৌগাছার বড়খানপুর গ্রামের সড়ক দিয়ে পুড়াপাড়ার দিকে যাচ্ছিলেন। বড়খানপুর বাজার ছাড়িয়ে গ্রামের শওকতের বাড়ির পাশে পুড়াপাড়ার দিক থেকে আসা মেহগনি কাঠের গুড়ি বোঝাই একটি আলমসাধুর সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল চালক মহাতাপ উদ্দিন ও আরোহী ইসরাফিল মারাত্মক আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে মহাতাপের মৃত্যু হয়। আহত ইসরাফিলকে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

স্থানীয়দের উদ্ধৃতি দিয়ে তিনি আরো বলেন, মহাতাপ এক দেড় মাস আগে বিদেশ থেকে বাড়িতে এসেছে। কিছুদিন পর আবারো তার বিদেশ যাওয়ার কথা ছিলো। চৌগাছা থানা এএসআই বিপ্লব সরকার বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে অতিরিক্ত কাঠের গুড়ি বোঝাই আলমসাধুটি জব্দ করা হয়েছে এবং চালককে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। নিহতের পরিবার মামলা করলে পরবর্তী আইনি ব্যবস্থা নেয়া হবে।

চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন