মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১ মাঘ ১৪২৮, ২১ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

রাজধানীতে পৃথক ঘটনায় শিশুসহ তিনজনের মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০২২, ১২:০২ এএম

রাজধানীতে পৃথক ঘটনায় শিশুসহ তিনজনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে মোহাম্মদপুরের চন্দ্রিমা হাউজিংয়ে নির্মাণাধীন বহুতল ভবন থেকে ইয়াকুব হোসেন রিয়াজ নামে এক শ্রমিকের লাশ উদ্ধার করে পুলিশ। গতকাল সকালে চন্দ্রিমা হাউজিংয়ের ডি-ব্লকের ৯ নম্বর রোডের ২৭ নম্বর নির্মাণাধীন বহুতল ভবনের নিচতলায় লিফটের ভেতর থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহতের ভাই বায়েজিদ হোসেন জানান, বুধবার বেলা ১১টায় আমার বাসার মালিককে একজন ফোন দিয়ে বলে আমার ভাই যেখানে কাজ করে সেই বিল্ডিং থেকে পড়ে মারা গেছে। আমি খবর শুনে দ্রুত ঘটনাস্থলে চলে আসি। এসে দেখি আমার ভাইয়ের হাত-পা ভাঙা, মাথায়ও আঘাতের চিহ্ন দেখা যায়। সে লিফটের জায়গায় পড়ে গেল অথচ কেউ কোনো শব্দ শুনতে পায়নি।

তিনি আরও বলেন, একটি ইট পড়লেও সবাই শব্দ শুনতে পায়। একদিন ধরে লাশ এখানে পড়ে আছে কারও চোখে পড়ল না? মনে হচ্ছে কেউ মেরে এখানে ফেলে গেছে। আমার ভাই কীভাবে মারা গেল আমি এর সুষ্ঠু তদন্ত চাই। দোষীদের চিহ্নিত করে দ্রুত আইনের আওতায় আনার ব্যবস্থা করা হোক।

এছাড়া গতকাল দুপুরে খিলক্ষেত এলাকার একটি বাসা থেকে গলায় গামছা পেঁচানো অবস্থায় ১১ বছর বয়সী এক শিশুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শিশুটির নাম মোছা. পাপিয়া। খিলক্ষেত থানার ওসি মুন্সী সাব্বির আহমেদ জানান, খিলক্ষেত এলাকার একটি বাসা থেকে পাপিয়া নামের এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে জানা গেছে, ওই বাসায় মেয়েটি কাজ করতো। দুপুরের দিকে মেয়েটির মা ওই বাসায় গিয়ে ঝুলন্ত লাশ দেখতে পায়। পরে প্রতিবেশীরা পুলিশকে খবর দিলে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে।

এর আগে গত মঙ্গলবার রাতে বংশাল থানার পেছনের গোলক পাল লেনের ১১ ও ১২ নম্বর ভবনের মাঝখান থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। তার বয়স আনুমানিক ৩০-৩৫ বছর। ওই যুবকের পরনে কালো টি-শার্ট ও কালো জিনস প্যান্ট ছিল। বংশাল থানার এসআই রাজিব ঢালি জানান, গোলক পাল লেনের ১১ ও ১২ নম্বর ভবনের মাঝখান থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়। লাশ ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। তবে গতকাল সন্ধ্যায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত পরিচয় সনাক্ত করা সম্ভব হয়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন