মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শ্রীনগরে কাভার্ডভ্যানে সাথে বাসের ধাক্কায় নিহত ১, আহত ১০

শ্রীনগর(মুন্সিগঞ্জ) প্রতিনিধি | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০২২, ১২:৪৪ পিএম

শ্রীনগরে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে একটি সিমেন্ট বোঝাই কাভার্ড ভ্যানকে পেছন থেকে বাসের ধাক্কায় ১ বাস যাত্রী নিহত ও ১০জন আহত হয়েছে।

বৃহস্পতিবার সকাল ৮ টার দিকে এক্সপ্রেসওয়ের বেজগাঁও এলাকায় দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই মারা যায় বাস যাত্রী রিপন মিয়া (২২)।

আহতদের মধ্যে নূপুর রানী (৩১), শিব শংকর (৩০), মিরাজ (৩০), ইমরান(২৫), দুলাল (২৭), রাকিব ফরাজী (২০), মিল্টনকে (৩২) শ্রীনগর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি ও বাকি তিনজনকে স্থানীয় ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে। আহতদের অধিকাংশের বাড়ি পিরোজপুর জেলায়।

প্রত্যক্ষদর্শীরা ও শ্রীনগর ফায়ারসার্ভিস সূত্রে জানা যায়, সকালে ঢাকা থেকে এক্সপ্রেসওয়ের মাওয়া মুখি লেন হয়ে শিমুলিয়া ঘাটে যাচ্ছিলো মেঘলা পরিবহনের যাত্রীবাহী বাসটি । বেলা ৯ টার দিকে বাসটি বেজগাঁও এলাকায় পৌছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে একই লেনে চলন্ত অপর একটি সিমেন্ট বোঝাই কাভার্ডভ্যানকে পেছন থেকে সজোরে ধাক্কা দেয়। এতে দুমড়েমুচড়ে যায় বাসের সামনের অংশ। ঘটনাস্থলেই নিহত হয় ১ বাস যাত্রী ও আহত হয় আরো ১০যাত্রী। তবে কাভার্ড ভ্যানের চালক-হেলপার অক্ষত থাকে।

হাসাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবজাল হোসেন জানান, দূর্ঘটনার খবর পেয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়। নিহতের মরদেহ ও দূর্ঘটনা কবলিত গাড়ি পুলিশ হেফাজতে রয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন