মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১ মাঘ ১৪২৮, ২১ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

সীতাকুন্ডে ডাকাতির ঘটনায় সন্দ্বীপ থেকে তিন দুর্ধর্ষ ডাকাত গ্রেপ্তার

সীতাকুন্ড (চট্টগ্রাম)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০২২, ৭:৫৭ পিএম

সীতাকুন্ডে স্বর্ণা জুয়েলার্সে এক ডাকাতির ঘটনায় সন্দ্বীপ থেকে ৩ দুর্ধর্ষ ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার তাদেরকে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

থানা সূত্রে জানা যায়, গত ৫ ডিসেম্বর সীতাকু-ের সৈয়দপুর ইউনিয়নের মহানগর বাজারের জাকির হোসেন মার্কেটস্থ এর ব্যবসায়ী সুজন চন্দ্র দে’র স্বর্ণা জুয়েলার্সে ডাকাতির ঘটনা ঘটে।তখন ঐ দোকান থেকে ডাকাতরা ৬ ভরি স্বর্ণালংকার ও নগদ ৫০ হাজার টাকা এবং পার্শ্ববর্তী ষ্টুডিও দোকানের একটি ট্যাব লুট করে নিয়ে যায়। এ ঘটনা সুজন দে সীতাকু- থানাকে অবহীত করলে পুলিশ ডাকাতদের সন্ধানে তদন্ত শুরু করেন। শেষে তথ্য প্রযুক্তি ব্যবহার করে বুধবার রাতে সন্দ্বীপের মগধরা গ্রামের আবদুর রহমান ডাক্তারের বাড়ি থেকে ৩ ডাকাতকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃত ডাকাতরা হলো চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলার কালাপানিয়া এলাকার মোহাম্মদ মনির উদ্দিনের পুত্র মোঃ রুবেল (৩১)একই থানার সন্তোষপুর গ্রামের মৃত এজাহারুল হকের পুত্র রাশেদ(৪২)ও একই থানার পশ্চিম বাউরিয়া এলাকার মোঃ রবিউল ইসলামের পুত্র মোঃ জুয়েল (৩৩)।

সীতাকুন্ড থানার ওসি (তদন্ত) সুমন বণিক ঘটনার বর্ণনা দিয়ে বলেন, এই ডাকাত দল সীতাকুন্ডে ডাকাতি সংগঠিত করে পালিয়ে যায়। আমরা তাদেরকে হন্য হয়ে খুঁজছিলাম। অবশেষে ৩ ডাকাতকে গ্রেপ্তার করে কোর্ট হাজতে প্রেরণ করেছি আমরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন