বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৫ মাঘ ১৪২৮, ১৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

খুলনা বিভাগে একদিনে ৮১ জনের করোনা শনাক্ত

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০২২, ৩:৫২ পিএম

খুলনা বিভাগে বাড়ছে করোনায় আক্রান্তের সংখ্যা। গত ২৪ ঘন্টায় বিভাগে করোনা শনাক্ত হয়েছে ৮১ জনের। এর আগে বৃহস্পতিবার করোনা শনাক্ত হয়েছিল ৫৪ জনের। ২৪ ঘন্টার ব্যবধানে আক্রান্তের সংখ্যা ২৭ জনের শনাক্ত বেশি হয়েছে।
বিভাগীয় স্বাস্থ্য বিভাগের প্রতিবেদন পর্যালোচনা করে দেখা যায়, নতুন বছরের শুরুতেই সংক্রমণ বাড়তে শুরু করেছে। চলতি মাসের প্রথম দিন করোনায় আক্রান্ত নতুন রোগী ছিল মাত্র ৫ জন। শুক্রবার (১৪ জানুয়ারি) সেই সংখ্যা দাড়িয়েছে ৮১ জনে।
আজ শুক্রবার (১৪ জানুয়ারি) দুপুরে খুলনা বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. মো. মনজুরুল মুরশিদ জানান, ২৪ ঘন্টায় খুলনা বিভাগের করোনা শনাক্তের সংখ্যা ৮১ জন। এর মধ্যে সীমান্তবর্তী জেলা যশোরেই ২৫ জন শনাক্ত হয়েছে। আর কুষ্টিয়ায় ১৮ জন, ঝিনাইদহে ১৫ ও খুলনায় ১৩ জন শনাক্ত হয়। এ ছাড়া নড়াইলে ৭ জন, মাগুরায় দুইজন ও সাতক্ষীরায় একজনের করোনা শনাক্ত হয়েছে।
করোনা সংক্রমণের শুরু থেকে আজ শুক্রবার সকাল পর্যন্ত খুলনা বিভাগের ১০ জেলায় মোট ১ লাখ ১৩ হাজার ৯৬২ জনের করোনা শনাক্ত হয়েছে। এখন পর্যন্ত করোনা থেকে সুস্থ হয়েছেন ১ লাখ ৯ হাজার ২৫৭ জন। আর মোট মারা গেছেন ৩ হাজার ১৯৫ জন।
শনাক্ত সংখ্যা বিবেচনায় জেলাগুলোর মধ্যে শীর্ষে আছে খুলনা। এখানে ২৮ হাজার ৭৬ জনের করোনা শনাক্ত হয়েছে। এ ছাড়া শনাক্তের সংখ্যায় সবচেয়ে কম মাগুরায় ৪ হাজার ১৬১ জন। করোনায় সর্বোচ্চ মৃত্যু হয়েছে খুলনায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন