বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নাসিক নির্বাচনে কেউ কেউ অশান্তির চেষ্টা করছে: নানক

নারায়ণগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০২২, ৮:২৫ পিএম

নারায়ণগঞ্জ সিটি নির্বাচন সামনে রেখে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেন, মনে রাখবেন কেউ কেউ অশান্তি সৃষ্টি করার চেষ্টা করছে। গতকাল আমরা প্রশাসনকে বলেছি কোনো বিশৃঙ্খলা এ নারায়ণগঞ্জে হতে পারবে না। নির্বাচনকে ঘিরে সন্ত্রাসীদের উঁকি-ঝুঁকি আমরা মানবো না।
শুক্রবার বিকেলে নারায়ণগঞ্জের ২ নম্বর রেলগেট এলাকায় নৌকার পক্ষে এক পথসভায় তিনি আরও বলেন, আগামী ১৬ তারিখ নির্বাচন। এ নির্বাচনকে সামনে রেখে আজকের এ পথসভা। পথসভায় আমাদের সাবেক মেয়র মরহুম জননেতা আলী আহমদ চুনকার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার স্নেহের পাত্রী। তিনবার তিনি নারায়ণগঞ্জের মেয়র ও চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন।
নানক বলেন, ডা. সেলিনা হায়াৎ আইভীকে নেত্রী মনোনয়ন দিয়েছেন। আমরা কথাও বলতে পারিনি। নেত্রী বোর্ডে বসেই বললেন এখানে কোনো আলোচনা হবে না। আমার প্রার্থী সেলিনা হায়াৎ আইভী।
জাহাঙ্গীর কবির নানক বলেন, সে আইভীকে নিয়ে আমরা আপনাদের মাঝে এসেছি। আইভী হঠাৎ করে আপনাদের মাঝে আসেনি। অগ্নিপরীক্ষায় পরীক্ষিত এ সেলিনা হায়াৎ আইভী। এ নারায়ণগঞ্জে সন্ত্রাসের বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছেন কে? সে আমাদের আইভী। সেই আইভীর আজকের পথসভায় আমি যদি ঢাকা থেকে না আসতাম-আমি বিশ্বাস করতে পারতাম না। আমি তো এ মাথা থেকে ও মাথা দেখতেই পারছি না।
আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বলেন, এ নারায়ণগঞ্জের উন্নয়নের জন্য আপনারা আইভীকে নির্বাচিত করুন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের কাছে তার সালাম পৌঁছে দিয়েছেন। তিনি বলেছেন, ‘আমার পক্ষ থেকে যদি সেলিনা হায়াৎ আইভী নির্বাচিত হয়। তাহলে নারায়ণগঞ্জের উন্নয়নের সব দায়িত্ব আমি নেব।’

পথসভায় নারায়ণগঞ্জ সদর, বন্দর, সিদ্ধিরগঞ্জ ছাড়াও ফতুল্লা, পাগলা, রূপগঞ্জ, আড়াইহাজার ও সোনারগাঁয়ে হাজারো নেতাকর্মী উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন