সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১০ মাঘ ১৪২৮, ২০ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

গণজোয়ারে তৈমূরকে চমকে দিলেন বন্দরের ভোটাররা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০২২, ৯:০১ পিএম

করোনা সংক্রমণ বৃদ্ধির কারণে নির্বাচন কমিশনের কথা অনুযায়ী দু’দিন আগেই নির্বাচনী শো-ডাউন শেষ করেছেন স্বতন্ত্র মেয়র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার। তবে কোনো পরিকল্পনা না থাকলেও বন্দর উপজেলায় নির্বাচনী গণসংযোগে হাজার হাজার মানুষ তাকে চমকে দিয়েছেন।

শুক্রবার আওয়ামী লীগের মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী নগরীর রূপগঞ্জ, আড়াইহাজার, ফতুল্লা, পাগলা, সোনারগাঁও-এ হাজারো নেতাকর্মী যারা নাসিকের ভোটার নন, তাদের এনে সমাবেশ করছে-এমন দাবির প্রেক্ষিতে বন্দরের নেতাকর্মীরা তৈমূরকে সেখানে ডাকেন গণসংযোগে। তৈমূর কয়েকজনকে সাথে নিয়ে সেখানে যান গণসংযোগে। সেখানে তৈমূর যখন হাজির হলেন, তখন হাজার হাজার মানুষ চারদিক থেকে মিছিল নিয়ে এসে তাকে চমকে দিয়েছেন।

শুক্রবার দুপুরে এ দৃশ্য দেখা যায় বন্দরে। সেখানে উপস্থিত তৈমূরের সাথে জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য নজরুল ইসলাম টিটু জানান, আমরা কয়েকজন ছিলাম তার সাথে। আমাদের ডেকে চমকে দিয়েছেন এখানকার ভোটার ও নেতাকর্মীরা। বিএনপি, জাতীয় পার্টি, আওয়ামী লীগ, নাগরিক ঐক্য, সর্বস্তরের মানুষ এতে যোগ দেয়। হাজার হাজার মানুষের সমাগমে চমকে উঠেন তৈমূর। সবার অনুরোধে তিনি সবাইকে নিয়ে বন্দরে গণসংযোগ করেন। হাজার হাজার মানুষের মিছিলটিতে তৈরি করা হাতি প্রতীক ও ব্যানার-ফেস্টুন দেখা গেছে।

সেখানে তৈমূর আলম বলেন, আমি বন্দরবাসীর ভালোবাসায় নিজেকে বিলিয়ে দিলাম। আমি জয়ী হই বা না হই আপনাদের পাশে আমি ছিলাম-আছি থাকবো। আপনারা আমাকে চমকে দিয়েছেন এই আয়োজনে। বন্দরবাসীর নাসিকের উপর দীর্ঘদিনের পুঞ্জীভূত ক্ষোভ ও আমার প্রতি ভালোবাসার প্রতিচ্ছবি এই মিছিল। আমি ভোট চাই দোয়াও চাই। আপনারা ভোটকেন্দ্রে যাবেন এবং ফলাফল নিয়ে আসবেন এটাই আমার বিশ্বাস।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মোহাম্মদ দলিলুর রহমান ১৪ জানুয়ারি, ২০২২, ১১:১৩ পিএম says : 0
এমন শক্তি নেই গন জোয়ারের যে আইভি সেলিনা হায়াত কে গন জোয়ারের তলিয়ে নিবে,বর্তমান নির্বাচন কমিশন তাদের গোপন কক্ষে এমন ভাবে,বাঁধ দিয়ে সিল মেরে রেখেছেন এই বাঁধ আর সিল সাগরের পানি আসলেও ভাংছে পারবে না,কারন নির্বাচন কমিশন মশাইগনের এটাই শেষ নির্বাচন,এর পর পর এই দেশ থেকে পালাইয়া যাবে,যদি কোনো ভাবে আইভি সেলিনা হায়াত বিজয়ী না হয়,তাইলে এই নির্বাচন কমিশন সবাই বিদেশ যেতে পারবে না,জেলে যেতে হবে,এই জন্য তাকে বিজয়ী করতে হবে,নেই তো উপায় নেই,
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন