রোববার, ২৩ জানুয়ারী ২০২২, ০৯ মাঘ ১৪২৮, ১৯ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

নতুন লুকে চমকে দিলেন আরিফিন শুভ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২২, ১২:১১ পিএম

পরনে হাসপাতালের পোশাক, ছোট চুল, ছোট দাড়ি। চোখের নিচে কালি, হাতে ধরা কোনো মেয়ের রং ওঠা ছবি। দেখা যাচ্ছে পাগলের মতো। পেছনের দেয়ালে এলোমেলো আঁকিবুঁকি। উস্কো-খুস্কোভাবে হাজির হলেন আরিফিন শুভ। এবারের চমকের উৎস তার নতুন সিনেমা ‘নূর’। বৃহস্পতিবার সন্ধ্যায় প্রকাশ পেয়েছে সিনেমায় তার লুক।

‘নূর’ সিনেমার পোস্টারটি নিজের ফেসবুকে পোস্ট করেন ক্যাপশনে শুভ লিখেন, ‘এই যে তুমি পাশেই আছো কিন্তু আমার কাছে নাই/ আমার মতো এমন জীবন কেউ কখনো বাঁচে নাই!’ এরপর থেকে নেটিজেনদের প্রশংসা কুড়াচ্ছেন শুভ।

শুধু এই পোস্টারের জন্য প্রায় আড়াই মাস ধরে নিজের হেয়ারস্টাইল সবার কাছ থেকে আড়ালে রেখেছেন শুভ। তা উল্লেখ করে তিনি বলেন, ‘প্রতিটা চরিত্রে নিজেকে নতুনভাবে আবিষ্কার করি। এই সিনেমার চরিত্র হয়ে উঠতে কষ্ট করেছি। সিনেমার চরিত্রের জন্য অনেক পরিশ্রম ও ত্যাগ করতে হয়েছে। সিনেমার প্রতি ভালোবাসা থেকেই এটা করেছি। অন্য কোনো নায়ক হলে করতেন কি না তা জানি না। নভেম্বর থেকে আজ পর্যন্ত আমার হেয়ারস্টাইল কেউ দেখেনি। শুধু এই লুকের জন্য হেয়ারস্টাইল দেখাইনি। নূর সিনেমাটি দর্শকের সামনে এলে সবাই এর গল্প দেখে চমকে যাবেন।’

রায়হান রাফি পরিচালিত এ সিনেমায় শুভর বিপরীতে অভিনয় করেছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ বিজয়ী জান্নাতুল ফেরদৌস ঐশী। গত বছরের সেপ্টেম্বরে সিনেমাটির শুটিং শুরু করে নভেম্বরে শেষ করেন। শাপলা মিডিয়া প্রযোজিত এ সিনেমার নির্বাহী প্রযোজকের দায়িত্বও পালন করছেন শুভ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন