রোববার, ২৩ জানুয়ারী ২০২২, ০৯ মাঘ ১৪২৮, ১৯ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

মিমের বিয়ে থেকে ফিরে করোনায় আক্রান্ত একাধিক তারকা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২২, ৪:২৪ পিএম

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম বেশ ঘটা করে বিয়ে করেছেন ৪ জানুয়ারি। সেই আয়োজনের পর খবর আসে, করোনায় আক্রান্ত হয়েছেন মিমের স্বামী সনি পোদ্দার ও তার বাবা বীরেন্দ্রনাথ সাহা। এবার জানা গেছে, বিয়েতে উপস্থিত একাধিক তারকাও করোনায় আক্রান্ত হয়েছেন। সেই তালিকায় আছেন অভিনেত্রী ফারিয়া শাহরিন, অভিনেতা সজল, মিলা হোসেন এবং পরিচালক মাবরুর রশিদ বান্নাহ।

নিজের করোনায় আক্রান্ত হওয়ার খবর জানিয়ে অভিনেত্রী ফারিয়া শাহরিন ফেসবুকে লিখেছেন, ‘প্লিজ, সবাই পাবলিক গ্যাদারিংয়ে যাওয়া বন্ধ করেন। মাস্ক পরেন, আমার মতো ওভার কনফিডেন্ট হয়ে যাইয়েন না যে আপনি করোনার চেয়ে বেশি পাওয়ারফুল, তাইলে কিন্তু শেষ। প্লিজ প্লিজ প্লিজ, দরকার ছাড়া কেউ ঘর থেকে বের হইয়েন না।’

এই অভিনেত্রী আরও লিখেছেন, ‘বিয়ের মৌসুম বুঝলাম, তাই বলে বিয়ে খাইতে গিয়ে মইরেন না। আমি অনেক কষ্ট পাচ্ছি। আমার মতো কেউ কষ্ট যাতে না পায়, তাই অনুরোধ করছি। এইবারের করোনা খুব দ্রুত ছড়াচ্ছে। তাই নিজের পরিবার, বাচ্চাকাচ্চাদের কথা ভেবে নিরাপদে থাকেন।’

এছাড়া করোনা আক্রান্তের কারণে মিলা হোসেনকে যুক্তরাষ্ট্রে যাওয়ার ফ্লাইট বাতিল করতে হয়েছে।

অভিনেত্রী বিদ্যা সিনহা মিম গেল মঙ্গলবার (৪ জানুয়ারি) রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে সনাতন ধর্মরীতি মেনে ধুমধাম আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন। এর আগে গেল বছর জন্মদিনের সন্ধ্যায় (১০ নভেম্বর) বাগদান হয় তার। বিয়ের পরপরই স্বামী সনি পোদ্দারের সঙ্গে হানিমুনে যাওয়ার কথা ছিল মিমের। কিন্তু সনি করোনায় আক্রান্ত হওয়ার কারণে হানিমুনসহ সব পরিকল্পনা থেকে সরে এসেছেন মিম।

সবশেষ বিদ্যা সিনহা মিম অভিনীত মুক্তি পাওয়া সিনেমা ‘সাপলুডু’। মুক্তির অপেক্ষায় আছে ‘পরাণ’ শিরোনামের একটি সিনেমা। এ ছাড়া ‘অন্তর্জাল’ ও ‘দামাল’ সিনেমার শুট করেছেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন