সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১০ মাঘ ১৪২৮, ২০ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

সিসিকের নারী কাউন্সিলর শানুর বাসায় পেট্রল বোমা ফাটিয়ে অগ্নিসংযোগ, একজনের আঙ্গুল কর্তন করেছে দুর্বৃত্তরা

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২২, ৫:২১ পিএম

সিলেট সিটি করপোরেশনের (সিসিক) ১৩, ১৪ ও ১৫ নং ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর শাহানা বেগম শানুর বাসায় হামলা করেছে এক দল দুর্বৃত্ত। আজ শনিবার (১৫ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে নগরীর ১৩ নং ওয়ার্ডেরর খুলিয়াপাড়ার ৫২/৫ নং বাসায় ঘটে এ হামলা ঘটনা। দুর্বৃত্তরা হামলা চালিয়ে বাসার সামনে পেট্রল বোমার বিস্ফোরণ ঘটনায়। এর অগ্নিসংযোগ করে, এমনকি দায়ের কোপে একজনের হাতের আঙ্গুলের মাথা কেটে ফেলে। পরে এসএমপির কোতোয়ালি মডেল থানাধীন লামাবাজার ফাঁড়ির একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়। এ বাসায় কাউন্সিলর শানু দীর্ঘদিন থেকে বসবাস করছেন একটি ভাড়াটিয়া চুক্তিনামার মাধ্যমে। । বাসাটির মূল মালিক কাউন্সিলর শানুর ভাসুর নুরুল ইসলাম।

কাউন্সিলর শাহানা বেগম শানু বলেন সিলেট গোলাপগঞ্জের হেতিমগঞ্জ এলাকার কয়েকজন লোকের সঙ্গে তার ভাসুর নুরুল ইসলামের বাসা বিক্রির বিষয় নিয়ে রয়েছে বিরোধ। এরই জের ধরে আজ দুপুরে ৩০-৩৫ জনের একদল দুর্বৃত্ত বাসায় হামলা চালায়। দুতলা বাসার উপরের তলায় কাউন্সিলর শানু ও নিচতলায় রাকিব নামে এক ভাড়াটিয়া পরিবার থাকেন। হামলার সময় তারা বাসার মূল ফটক লাগিয়ে দিতে চাইলে হামলাকারীরা দা দিয়ে আঘাত করেন। এসময় রাকিবের হাতের আঙ্গুলের মাথায় কোপ পড়ে। বাসার ভেতরে হামলাকারীরা ঢুকতে না পেরে ফটকে দা দিয়ে কুপায় এবং বাসার সামনে পেট্রল বোমা বোমা ফাটিয়ে টায়ারে অগ্নিসংযোগ করে।
বাসার মালিক নুরুল ইসলাম বলেন, বছরখানেক আগে লোকমান নামে এক ব্যক্তির সাথে ৬৫ লাখ টাকা দাম সাব্যস্থ করে বাসাটি বিক্রয় করতে চুক্তিবদ্ধ হন তিনি। চুক্তিতে ১৫ লাখ দিয়ে একটি বায়নামাপত্র রেজিষ্টারী হয়। কিন্তু এরপর আর আমার সঙ্গে যোগাযোগ না করে একটি ভুয়া দলিল করে আজ হঠাৎ করে ৩০-৩৫ জন লোক নিয়ে বাসাটি জোর করে দখল করতে চলে আসে এবং হামলা চালায়। এই ভুয়া দলিলের বিষয়টি সম্প্রতি জানতে পেরেছি আমি। এ বিষয়ে আমি আগামীকালই (রবিবার) আদালতে মামলা করবো। এছাড়া হামলার ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি নেয়া হচ্ছে বল্ওে জানান নুরুল ইসলাম।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন