শনিবার, ২১ মে ২০২২, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৯ শাওয়াল ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

রাজধানীতে মাদক কারবার চক্রের তিন সদস্য গ্রেফতার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২২, ১২:০২ এএম

পেশায় প্রাইভেটকার চালক। আর সেই প্রাইভেটকারে করে বিদেশি মদের বিভিন্ন চালান রাজধানীর বিভিন্ন মাদক ব্যবসায়ীদের কাছে পৌঁছে দেওয়া হতো। আর এই প্রতি চালান থেকে তারা পেতো ১৫ হাজার টাকা করে। রাজধানীর খিলক্ষেতে এলাকা থেকে প্রাইভেটকার ও ৭২০ বোতল বিদেশি মদসহ ২ জনকে গ্রেফতারের পর তাদের জিজ্ঞাসাবাদ এসব তথ্য জানতে পারে র‌্যাব।

র‌্যাব-১ এর সহকারী পরিচালক নোমান আহমদ সাংবাদিকদের বলেন, রাজধানীর খিলক্ষেত এলাকায় পৃথক দুটি অভিযান পরিচালনা করে বিদেশি মদসহ দুজনকে গ্রেফতার করা হয়। গতকাল ভোরে খিলক্ষেত থানা এলাকার ঢাকা-ময়মনসিংহ রোডের সিএনজি রিফুয়েলিং স্টেশন অ্যান্ড কনভারসেশন ওয়ার্কশপের সামনে অভিযান পরিচালনা করে আরিফুল ইসলাম নামে একজনকে গ্রেফতার করা হয়। ৪২০ বোতল বিদেশি মদসহ একটি প্রাইভেটকার জব্দ করা হয়।
অপর এক অভিযানে, খিলক্ষেত থানাধীন লা মেরিডিয়ান হোটেলের সামনে থেকে মাদক ব্যবসায়ী লিটনকে গ্রেফতার করা হয়। একটি প্রাইভেটকার ও ৩০০ বোতল বিদেশি জব্দ করা হয়। নোমান আহমদ বলেন, গ্রেফতারকৃত দুজনই মাদক কারবার চক্রের সদস্য। পেশায় প্রাইভেটকার চালক হলেও আড়ালে মাদক পরিবহন এবং মাদকের ব্যবসা চালিয়ে আসছিল তারা। বিভিন্ন মাদক কারবারিদের কাছ থেকে মাদক সংগ্রহ করে রাজধানীর বিভিন্ন জায়গায় মাদক ব্যবসায়ীদের কাছে সরবরাহ করতো এই চক্রটি।
এদিকে, কদমতলী এলাকা হতে ৯৫ কেজি গাঁজাসহ মো. মামুন নামে এক যুকককে গ্রেফতার করেছে র‌্যাব। গত শুক্রবার দিবাগত রাতে কদমতলী জোড়া খাম্বা এলাকায় একটি অভিযান পরিচালনা করে মাদকসহ তাকে গ্রেফতার করা হয়। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত পিকআপ ভ্যান জব্দ করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন