রোববার, ২২ মে ২০২২, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ শাওয়াল ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

এবার ‘কঙ্গনার গালের মতো মসৃণ রাস্তা বানাব’, কংগ্রেস নেতার এমন মন্তব্যে তোলপাড়

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২২, ১০:৪৬ পিএম

‌‘অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের গালের মতো মসৃণ রাস্তা বানিয়ে’ দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে বিতর্কে জড়ালেন ভারতের ঝাড়খণ্ডের এক কংগ্রেস বিধায়ক। নিজের বিধানসভা কেন্দ্রের জন্য ১৪টি নতুন রাস্তা বানানোর কথা জানানোর সময়ই তিনি বলেন, ‘রাস্তাগুলো হবে কঙ্গনার গালের মতোই মসৃণ।’ তার এমন মন্তব্যকে ঘিরে স্বাভাবিকভাবেই বিতর্ক শুরু হয়ে গেছে। ইতোমধ্যেই নেতার ওই ঘোষণার ভিডিও ভাইরাল হয়েছে। -সংবাদ প্রতিদিন, হিন্দুস্তান টাইমস

ঝাড়খণ্ডের জামতাড়া বিধানসভা কেন্দ্রের বিধায়ক ড. ইরফান আনসারি। ভিডিওতে তাকে বলতে শোনা যায়, আমি আপনাদের কথা দিচ্ছি জামতাড়ার রাস্তাগুলো অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের গালের মতো মসৃণ হয়ে উঠবে। ১৪টি রাস্তার কাজ শিগগিরই শুরু হবে। গত সপ্তাহেই বিতর্কে জড়িয়েছিলেন ওই কংগ্রেস নেতা। তিনি বলে বসেছিলেন, ‘বেশিক্ষণ মাস্ক পরে থাকলে শ্বাসকষ্ট হতে পারে। তাই সারাক্ষণ মাস্ক পরে থাকার দরকার নেই।’ ভারতে যখন হু হু করে বাড়ছে ওমিক্রনের দাপট, সেই পরিস্থিতিতে একজন জনপ্রতিনিধি হয়ে এমন ভুল বার্তা দেওয়ার জন্য সমালোচনার মুখে পড়েন আনসারি। এবার কঙ্গনার গালের সঙ্গে রাস্তার তুলনা করে নতুন করে বিতর্ক বাঁধালেন তিনি।

এদিকে সম্প্রতি নায়িকাদের সঙ্গে রাস্তার মসৃণতার তুলনা বারবারই উঠে আসতে দেখা গিয়েছে রাজনীতিবিদদের মুখে। কিছুদিন আগেই মহারাষ্ট্রের মন্ত্রী ও শিব সেনা নেতা গুলাবরাও পাটি হেমা মালিনীর গালের সঙ্গে তার বিধানসভা এলাকার রাস্তার তুলনা করেছিলেন। পরে অবশ্য তিনি তার মন্তব্যের জন্য ক্ষমা চেয়েছিলেন। আবার ২০২১ সালের নভেম্বরে রাজস্থানের মন্ত্রী রাজেন্দ্র সিং ক্যাটরিনা কাইফের গালের সঙ্গে রাস্তার তুলনা করেছিলেন। এরও বহু বছর আগে লালুপ্রসাদ যাদব হেমা মালিনীর গালের সঙ্গে বিহারের রাস্তার তুলনা করে বিতর্কে পড়েছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Ashimkumar Barua ১৬ জানুয়ারি, ২০২২, ১০:২১ এএম says : 0
এইসব মন্ত্রীরা ভুঁইফোর, অভদ্র এবং খুব নিচু পরিবার থেকে উঠে এসেছে!! ????????
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন