শুক্রবার, ২০ মে ২০২২, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

ফেব্রুয়ারিতেই বিয়ে করছেন ফারহান-শিবানী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২২, ১১:২১ এএম

বেশ কয়েকবছর ধরেই বলিউড অভিনেতা ফারহান আখতার ও সংগীত তারকা শিবানী দান্ডেকরের সম্পর্কের কথা শোনা যাচ্ছে। তবে প্রতিবারই এ বিষয়ে এড়িয়ে গিয়েছেন ফারহান। তবে এবার নতুন গুঞ্জন উঠেছে যে, ফেব্রুয়ারি মাসেই রেজিস্ট্রি করে বিয়ে করছেন ফারহান আখতার ও শিবানী দান্ডেকর। দিনক্ষণও নাকি ঠিক হয়েছে।

সম্প্রতি ফারহান ও শিবানীর এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, বেশি কিছুদিন ধরেই তারা বিয়ে নিয়ে চিন্তা ভাবনা করছিলেন। ২১ ফেব্রুয়ারী তাদের সম্পর্ক নতুন রুপ নেবে।

এদিকে এখনো বিয়ের তারিখ নিয়ে প্রকাশ্যে কিছু জানায়নি ফারহান-শিবানী। বলিউডে জোর গুঞ্জন, ডেস্টিনেশন ওয়েডিং পছন্দ না তাদের। এর মধ্যে আবার করোনার হানা। সব দিক বিবেচনা করে মুম্বাইয়ে বিয়ের অনুষ্ঠান করবেন বলে ঠিক করেন। তবে এখন জানা যাচ্ছে, করোনার এই পরিস্থিতিতে বিয়েতে আমন্ত্রিত অতিথির তালিকা কাটছাঁট করবেন। অনুষ্ঠানে কেবল পরিবারের ঘনিষ্ঠরা যোগ দেবেন।

শিবানী দান্দেকর পেশাগতভাবে একজন গায়িকা ও সঞ্চালিকা। আমেরিকার টেলিভিশন শোয়ে অনেক বছর ধরে কাজ করেছেন। মডেলিংও করছেন। শিবানীর আগে দিনো মোরিয়ার সঙ্গে সম্পর্ক ছিল। কিন্তু সেই সম্পর্ক ভেঙে যাওয়ার পরই তার ঘনিষ্ঠতা তৈরি হয় ফারহানের সঙ্গে। বিপরীতে ফারহানের প্রায় ২১ বছরের দাম্পত্য ফাটল ধরে। এরপর ‘ফারহান-শিবানী’ সম্পর্কে আছেন বলে গুঞ্জন শুরু হয় নানা মহলে।

বলিউড অভিনেতা ফারহান আখতার প্রথম বিয়ে করেছিলেন অধুনা ভবানীকে। তবে বিয়ের ১৬ বছর পর তা ভেঙে যায়। এরপর তার সঙ্গে দেখা যায় সংগীত তারকা শিবানী দান্ডেকরকে। তখন থেকেই দুজনের সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয়। তবে দুজনই শুরুর দিকে সম্পর্ক নিয়ে কোনো কথা বলেননি। কিন্তু পরবর্তীতে সোশ্যাল মিডিয়ায় নিজেদের ছবি পোস্ট করতে থাকেন ফারহান-শিবানী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন