বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

প্রতিবেশীর বিরুদ্ধে মানহানির মামলা করলেন ক্ষুব্ধ সালমান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২২, ১১:৪৪ এএম

প্রতিবেশীর উপর রেগেমেগে রীতিমত আগুন বলিউড সুপারস্টার সালমান খান। প্রতিবেশী কেতন কক্করের বিরুদ্ধে মানহানির মামলাই ঠুকে দিলেন ভাইজান। যদিও সেই মামলায় সালমানের পক্ষে কোনওরকম অন্তর্বর্তীকালীন রায় দিতে অস্বীকৃতি জানায় মুম্বাইয়ের সিটি সিভিল কোর্ট। সালমানের অভিযোগ, প্রতিবেশী কেতন কক্কর এক ইউটিউব চ্যানেলকে দেওয়া সাক্ষাত্কারে তার বিরুদ্ধে মানহানিকর মন্তব্য করেছেন। এ কারণে মামলা করেছেন তিনি।

সংবাদ সংস্থা পিটিআই জানিয়েছে, সালমানের প্যানভেল ফার্ম হাউজের কাছে কেতনের একটি জমি আছে। শনিবার এ মামলায় বিবাদী পক্ষকে তার জবাব দেয়ার জন্য আগামী ২১ জানুয়ারি অবধি সময় দিয়েছেন বিচারক অনিল এইচ লাদহাদের। সেইসঙ্গে ওই দিনই মামলার পরবর্তী শুনানির দিন ধার্য্য করেন।

সালমানের আইনি কাজকর্ম দেখাশোনা করে থাকে ডিএসকে লিগ্যাল ফার্ম। তাদের তরফে আদালতে আবেদন করা হয়েছিল, কক্কর যেন সালমানকে নিয়ে কোনওরকম মানহানিকর কিছু না বলেন- তা নিয়ে অন্তর্বর্তীকালীন নিষেধাজ্ঞা জারি করা হোক।

কিন্তু কেতনের পক্ষের আইনজীবী আভা সিং ও আদিত্য প্রতাপ জানান, তারা এই আবেদনের বিরোধিতা করেছেন। মামলার শুনানির মাত্র একদিন আগেই গোটা বিষয়টি জানতে পারেন তার মক্কেল। তাই পুরো বিষয়টি বুঝে উঠতে আরও সময় চান তারা।

এদিকে, সালমানের অভিযোগের প্রতিলিপিতে কেতন ছাড়াও আরও দুই ব্যক্তির নাম রয়েছে। তারাও ওই শো-তে অংশ নিয়েছিলেন। ইউটিউব, ফেসবুক, টুইটারের মতো সামাজিক মাধ্যমে এবং গুগলের মতো সার্চ ইঞ্জিনকেও এখানে পার্টি হিসাবে অভিযোগপত্রে অন্তর্ভুক্ত করা হয়েছে।

সালমান খান অথবা তার ফার্ম হাউজ নিয়ে কোনওরকম বিরূপ বা মানহানিকর মন্তব্য করা থেকে বিরত থাকুক কেতন কক্কর, এমনটাই চান বলিউড ভাইজান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন