শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

স্বল্প পোশাকের জন্য বিমানে উঠতে পারলেন না সাবেক মিস ইউনিভার্স

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২২, ১:০৩ পিএম

এত স্বল্প পোশাকে বিমানে উঠতে দেওয়া যাবে না। পরে আসতে হবে ব্লাউজ বা ওই ধরনের কোনও পোশাক। না, তালেবান অধ্যুষিত আফগানিস্তান নয়, খোদ আমেরিকাতেই এমন যুক্তি দেখিয়ে বিমানে উঠতে দেওয়া হল না ২০১২ সালের মিস ইউনিভার্স অলিভিয়া কুলপোকে।

মার্কিন সেলেব্রিটি অলিভিয়া তার বোন ও বয়ফ্রেন্ডের সঙ্গে মেক্সিকো যাচ্ছিলেন। সেই সময়ই আমেরিকান এয়ারলাইন্সের তরফে তাকে বিমানে উঠতে বাধা দেয়া হয়। জানানো হয়, এভাবে অন্তর্বাস পরে বিমানে ওঠা যাবে না। পরে আসতে হবে ব্লাউজ জাতীয় কোনও পোশাক।

জনপ্রিয় ওই মডেলের পরনে ছিল কালো ক্রপ টপ, সাইক্লিং শর্ট ও তার সঙ্গে মানানসই লং সোয়েটার। তাকে আটকে দেন এক গেট এজেন্ট। তার বোন অরোরা কুলপো নিজের ইনস্টাগ্রামে ঘটনাটির ভিডিও শেয়ার করেছেন। তার প্রশ্ন, ‘অলিভিয়া আর আমি কাবো সান লুকাস রিসর্টে যাচ্ছিলাম। ওর পোশাকটা একবার দেখুন। ওকে সুন্দর দেখাচ্ছে না? ঠিকঠাক দেখাচ্ছে না?’

পরে অবশ্য দেখা যায়, বয়ফ্রেন্ডের হুডি দিয়ে শরীর ঢেকে রেখেছেন তিনি। এরপর আর তাকে আটকাননি বন্দর কর্মীরা। পরে অলিভিয়া অভিযোগ করেন, তার চেয়েও স্বল্পবসনারা ওই বিমানে উঠেছিলেন। কিন্তু তাদের বাধা দেওয়া হয়নি। কেবল তার ক্ষেত্রেই এতটা নিয়মের বিধি আরোপ করা হল।

অলিভিয়ার ভিডিওটা শেয়ার হওয়ার পরেই তা ভাইরাল হয়ে যায় মুহূর্তে। অনেকেই অলিভিয়ার দিকে তোপ দেগে বলেন, যে পোশাক সমুদ্র সৈকতে মানায় তা পরে কি বিমানবন্দরে আসা যায়। এই ধরনের পোশাক মোটেই মানানসই নয়। পাশাপাশি অলিভিয়াকে সমর্থনও করেছেন অনেকে। এক নেটিজেনকে প্রশ্ন করতে দেখা যায়, আর কবে এভাবে নারীর শরীর নিয়ে ফতোয়া জারি করা বন্ধ হবে? আরেক নেটিজেন লেখেন, অলিভিয়াকে ওই পোশাকেও সুন্দর মানিয়েছে। সূত্র: ফক্স নিউজ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন