মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ শাওয়াল ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

অস্কারে উপস্থাপনা করবেন সেলেনা গোমেজ!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২২, ৫:০৮ পিএম

কয়েক দিন আগেই জানা গেছে, এবারের অস্কারে উপস্থাপক থাকবেন। গত তিন বছর উপস্থাপক ছাড়াই হয়ে আসছিল আয়োজনটি। কে হবেন এবারের অস্কারের উপস্থাপক তা নিয়ে চলছে জল্পনা-কল্পনা। শোনা যাচ্ছে, এবারের অস্কারে উপস্থাপনায় দেখা পারে জনপ্রিয় সংগীতশিল্পী সেলেনা গোমেজকে। সেই সঙ্গে থাকবেন ‘ওনলি মার্ডার্স ইন দ্য বিল্ডিং’ ছবির সহশিল্পী স্টিভ মার্টিন এবং মার্টিন শর্ট।

আন্তর্জাতিক সংবাদমাধ্যম ভ্যারাইটির সূত্রে জানা গেছে, সেলেনা গোমেজ উপস্থাপনা করতে পারেন এবারের অস্কার। সেলেনা ছাড়াও বিভিন্ন সূত্রে শোনা যাচ্ছে টম হল্যান্ডের নাম। তবে এবিসি এন্টারটেইনমেন্ট ও হুলু ওরিজিনালের প্রেসিডেন্ট ক্রেইগ এরউইচ জানিয়েছেন, শিগগির উপস্থাপকের বিষয়ে বিস্তারিত জানাবেন তিনি।

২০১৭ ও ২০১৮ সালে অস্কারে উপস্থাপনার দায়িত্ব পেয়েছিলেন জিমি কিমেল। তার উপস্থাপনা প্রশংসিত হয়েছে। তবে এরপর টানা তিন বছর অস্কারে কোনো উপস্থাপক রাখা হয়নি। জিমির আগে অস্কারের উপস্থাপনা যারা করেছেন তাদের মধ্যে উল্লেখযোগ্য হলেন, ক্রিস রক, নিল প্যাট্রিক হ্যারিস, এলেন ডিজেনেরেস, সেথ ম্যারফারলেন, বিলি ক্রিস্টাল ও জেমস ফ্র্যাঙ্কো।

আগামী ৮ ফেব্রুয়ারি ঘোষণা করা হবে অস্কারের ৯৪তম আসরের চূড়ান্ত মনোনয়নের তালিকা। ২৭ মার্চ লস অ্যাঞ্জেলসের ডলবি থিয়েটারে বসবে অস্কারের আসর।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন