শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজধানীতে প্রকাশ্যে পিস্তল ঠেকিয়ে ছিনতাই

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২২, ১০:২৪ পিএম

রাজধানীর খিলগাঁও এলাকায় প্রকাশ্যে পিস্তল ঠেকিয়ে একটি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তার কাছ থেকে টাকা ছিনিয়ে নিয়েছে ছিনতাইকারীরা। গতকাল সন্ধ্যা সাড়ে সাতটার দিকে বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা আনোয়ার হোসেন এই ছিনতাইয়ের ঘটনার শিকার হন। ছিনতাইকারীরা তার কাছ থেকে ১২ হাজার টাকা নিয়ে মুহূর্তেই সটকে পরে।

আনোয়ার হোসেন বলেন, অফিস শেষ করে রাজধানীর বাংলামোটর এলাকা থেকে রিকশায় উঠি খিলগাঁও সিফাইবাগে বাসায় যাওয়ার উদ্দেশ্যে। রিকশাটি খিলগাঁও চৌরাস্তা পার হয়ে সিপাহিবাগ যাওয়ার সময় ফুটপাতের পাশ থেকে অপর একটি রিকশায় থাকা তিন ছিনতাইকারী আমার পথ রোধ করে।

তিনি বলেন, ছিনতাইকারীরা তাদের হাতে থাকা পিস্তল আমার পেটে ঠেকিয়ে যা আছে দিয়ে দিতে বলে। আমি মানিব্যাগ থেকে ১২ হাজার টাকা দিয়ে দিই। এ সময় পাশের ফুটপাত দিয়ে অনেকে চলাচল করলেও কেউ তাদের প্রতিরোধ করেনি।

তিনি আরও বলেন, ছিনতাইকারীদের পরনে কোর্ট প্যান্ট ছিল। দেখে চেনার উপায় নেই তারা ছিনতাইকারী। যে রিকশাতে তারা ছিল সেই রিকশার চালকও ছিনতাইকারী চক্রের সদস্য বলে মনে হয়েছে।

খিলগাঁও থানার ওসি ফারুকুল ইসলাম বলেন, আমাদের কাছে এমন কোনো অভিযোগ আসে নাই। অভিযোগ আসলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন