বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

চালের ট্রাকে ৫৮২ বোতল ফেনসিডিল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২২, ১২:০৪ এএম

রাজধানীর দারুস সালাম এলাকা থেকে চাল বোঝাই ট্রাকে অভিযান পরিচালনা করে ৫৮২ বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। আটকরা হলেন মো. কামরুল শেখ এবং ওয়াসিম আকরাম। তাদের বাড়ি কুষ্টিয়ায়। গতকাল র‌্যাব-২ এর একটি দল দারুস সালাম থানা এলাকার রাস্তায় চেকপোস্ট স্থাপন করে তাদের আটক করে।
র‌্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মো. ফজলুল হক জানান, সীমান্তবর্তী কুষ্টিয়া জেলা থেকে চাল বোঝাই ট্রাকে মাদকের একটি বড় চালান রাজধানী ঢাকা হয়ে নারায়ণগঞ্জে যাচ্ছে, এমন তথ্য পেয়ে র‌্যাব-২ এর একটি দল গতকাল ভোর ৫টার দিকে চেকপোস্ট স্থাপন করে। সকাল পৌনে ৬টার দিকে ট্রাকটি চেকপোস্টের সামনে এলে থামার জন্য সংকেত দেয় র‌্যাব সদস্যরা। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে গাড়ি নিয়ে কৌশলে পালানোর চেষ্টাকালে কামরুল শেখ (৪৫) এবং ওয়াসিম আকরামকে (২৪) আটক করা হয়। এ সময় ট্রাকটি জব্দ করা হয়।
জিজ্ঞাসাবাদে আটকরা গাড়িতে ফেনসিডিল আছে বলে স্বীকার করেছেন। তাদের দেওয়া তথ্য মতে, তল্লাশি করে ট্রাকের কেবিনে তিনটি নীল রঙের হারিকেনের মধ্যে অভিনব পন্থায় লুকায়িত ৫৮২ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।
আটকরা জিজ্ঞাসাবাদে জানায়, রাজধানীসহ আশপাশের জেলায় দেশের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখকে ফাঁকি দিয়ে অভিনব পন্থায় নিত্য নতুন কৌশল অবলম্বন করে অবৈধভাবে বাংলাদেশে আসা ফেনসিডিল স্বল্প মূল্যে ক্রয় করে আসছিল। আটক ওয়াসিম আকরামের বিরুদ্ধে কুষ্টিয়া জেলার ইসলামী বিশ্ববিদ্যালয় থানায় একটি মাদক মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে আইনানুগ পদক্ষেপ প্রক্রিয়াধীন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন