সোমবার, ১৬ মে ২০২২, ০২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৪ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

খুলনায় কন্যাকে ধর্ষণের অভিযোগে পিতা গ্রেফতার

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২২, ১০:৩৯ এএম

নিজ কন্যাকে ধর্ষনের অভিযোগে দায়েরকৃত মামলায় পিতাকে গ্রেফতার করেছে পুলিশ। খুলনা নগরীর বাদামতলা দিঘিরপাড় এলাকার তুহিন মোড়লের ভাড়াটিয়া বাড়িতে এঘটনা ঘটে। রবিবার দিবাগত রাত ১০টার দিকে ধর্ষক আছাদকে (৪৮) কে গ্রেফতার করেছে পুলিশ। থানায় দায়েরকৃত কন্যা শিশুর মা শিরিনা বেগমের দায়েরকৃত মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে।

সূত্রে জানা গেছে, বাদামতলা তুহিন মোড়লের বাড়ির ভাড়াটিয়া ইজিবাইক চালক আছাদ (৪৮) গত এক মাস ধরে কয়েকদফায় ধর্ষন করেছে তার নিজ কন্যা (১৫) কে। কন্যার মা বিভিন্ন অনুষ্ঠানের বাবুর্চি কাজ করেন। গত ১৩ জানুয়ারি রাত ৯টায় কাজ শেষ করে বাড়িতে ফেরেন এসময় ধর্ষনের শিকার মেয়েটি তার মায়ের কাছে বিষয়টি খুলে বলে। এ নিয়ে সংসারে অশান্তির সৃষ্টি হয় । গতকাল রবিবার (১৬ জানুয়ারি) সন্ধার পর মেয়েটির মা কাজ শেষে বাড়ি ফিরে আসার পর স্বামী-স্ত্রীর মধ্যে পুনরায় ঝগড়া শুরু হলে বিষয়টি জানাজানি হয়ে যায়। পরে এলাকাবাসী পুলিশকে খবর দেয়; পুলিশ রাত ১০টার দিকে ধর্ষক পিতা আছাদকে বাদামতলা ভাড়াটিয়া বাড়ি থেকে আটক করে।
এ ব্যাপারে খানজাহান আলী থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রবীর কুমার বিশ্বাস বলেন, এঘটনায় নারী ও শিশু নির্যাতন আইনে থানায় মেয়েটির মা বাদী হয়ে স্বামীর নামে মামলা দায়ের করেছে (যার নং-০৯, ১৬/১/২২ইং) । গ্রেফতার ধর্ষককে আজ সোমবার আদালতে তোলা হতে পারে। একই সাথে মেয়েটির স্বাস্থ্য পরীক্ষার জন্য খুমেক হাসপাতালের ওসিসিতে প্রেরণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন