শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

কুষ্টিয়ায় একযোগে ৯ পুলিশ কর্মকর্তার রদবদল

কুষ্টিয়া থেকে স্টাফ রির্পোটার | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২২, ১:৪০ পিএম

কুষ্টিয়া জেলা পুলিশের পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) পদের ৯ কর্মকর্তাকে একযোগে রদবদল করা হয়েছে।
রোববার রাতে কুষ্টিয়া জেলা পুলিশ সুপার মো. খাইরুল আলম স্বাক্ষরিত লিখিত আদেশ থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

সূত্রে জানা গেছে, কুষ্টিয়া জেলার লাইন ওয়ার থেকে পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) মো. নান্নু খানকে জেলার ভেড়ামারা থানায় ইন্সপেক্টর (তদন্ত) পদে বদলি করা হয়েছে। জেলা লাইন ওয়ার থেকে পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) সৈয়দা রেশমা খানমকে কুষ্টিয়া পুলিশ কন্ট্রোল রুমের ইনচার্জ পদে ও প্রত্যয়ী, নারী সহায়তা কেন্দ্রের অতিরিক্ত দায়িত্ব দেয়া হয়েছে।

জেলার ভেড়ামারা থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. জহুরুল ইসলামকে জেলা গোয়েন্দা শাখায় বদলি করা হয়েছে।

কুষ্টিয়া পুলিশ হাসপাতালের পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) মো. আমিনুল ইসলামকে কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ইন্সপেক্টর (তদন্ত) পদে বদলি করা হয়েছে।

কুষ্টিয়া লাইন ওয়ার থেকে পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) মো. নাসির উদ্দিন হাওলাদারকে পুলিশ হাসপাতালে বদলি করা হয়েছে। কুষ্টিয়া পুলিশ অফিসের অপরাধ শাখা থেকে পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) খন্দকার শামীম উদ্দিনকে সদর পুলিশ ফাঁড়ির ইনচার্জ পদে বদলি করা হয়েছে।

জেলা গোয়েন্দা শাখা থেকে পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) মোহাম্মদ আনিসুল ইসলামকে সাইবার ক্রাইম ইউনিটে এবং অপরাধ শাখার অতিরিক্ত দায়িত্ব দেয়া হয়েছে। কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ইন্সপেক্টর (তদন্ত) আননুর যায়েদকে দৌলতপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) পদে বদলি করা হয়েছে। কুষ্টিয়া দৌলতপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. শফিকুল ইসলামকে কুষ্টিয়া মডেল থানার ইন্সপেক্টর (অপারেশন) পদে বদলি করা হয়েছে।

জনস্বার্থে বদলিকৃত এ আদেশ অবিলম্বে কার্যকরি করা হবে বলে জানানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন