বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

দীর্ঘদিন পর আবারও একসঙ্গে ন্যানসি-ইমরান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২২, ৪:২০ পিএম

ছয় বছর পর আবারও প্লেব্যাকের সূত্রে একই ট্র্যাকে গাইলেন সংগীতের জনপ্রিয় দুই শিল্পী ন্যানসি ও ইমরান। রবিবার (১৬ জানুয়ারি) সন্ধ্যায় ইমরানের স্টুডিওতে এই রেকর্ডিং সেশন হয়। যে সিনেমার গান গেয়েছেন তারা সেই সিনেমাটির নাম ‘ক্যাসিনো’। মেহেদী হাসান লিমনের কথায় রোমান্টিক গানটির সুর-সংগীতায়োজন করেছেন ইমরান নিজেই।

সিনেমা ও সিঙ্গেলে অনেক জনপ্রিয় গানের জুটি হিসেবে পোক্ত হয়েও মাঝে ছয় বছরের বিরতি প্রসঙ্গে ইমরান বলেন, ‘কারণ ছাড়াই। এরমধ্যে আমরা দুজনই নিয়মিত কাজ করেছি। যোগাযোগও ছিল। আসলে সিনেমার গানে তো নির্মাতা-প্রযোজক-অভিনয়শিল্পী-গল্পের ধরনসহ অনেক কিছু বিবেচনা করে হয়। ফলে আমাদের ব্যাটে-বলে হয়নি এরমধ্যে। অনেক দিন পর ন্যানসি আপুর সঙ্গে কাজ করে সত্যিই আরাম পেয়েছি। আমি মনে করি গানটিতে তার কণ্ঠ পড়ার পর নতুন একটা মাত্রা যোগ হলো।’

এদিকে রেকর্ডিং শেষে নিজের ভেরিফায়েড পেজে গানটির খবর ভক্তদের সঙ্গে শেয়ার করেন ন্যানসি। দুই তারকার ভক্তরাই এখন গানটির অপেক্ষায়।

সিনেমাটিতে ইমরান-ন্যানসির গাওয়া গানটির শিরোনাম ‘ইশারা’। নিরব ও বুবলীকে নিয়ে ‘ক্যাসিনো’ সিনেমাটি নির্মাণ করছেন সৈকত নাসির।

উল্লেখ্য, ইমরান-ন্যানসি সর্বশেষ একসঙ্গে প্লেব্যাক করেন ২০১৬ সালে ‘বসগিরি’ সিনেমায়। ‘কোনও মানে নেই তো’ শিরোনামের সেই গানটিও দারুণ জনপ্রিয়তা পায়। কাছাকাছি সময়ে তারা আরও গেয়েছেন অহনা-সাইমন অভিনীত ‘চোখের দেখা’ এবং ‘নিয়তি’ সিনেমাতে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন