রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

চবি শিক্ষক সমিতি নির্বাচন

চবি সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২২, ৭:১১ পিএম | আপডেট : ৭:৩১ পিএম, ১৭ জানুয়ারি, ২০২২

বিদ্রোহী প্রার্থী থেকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন ম্যানেজমেন্ট বিভাগের অধ্যাপক ড.সেলিনা আক্তার এবং বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মার্কেটিং বিভাগের অধ্যাপক ড. সজীব কুমার ঘোষ। আজ সোমবার বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান অনুষদ মিলনায়তনে সকাল নয়টায় ভোটগ্রহণ শুরু হয় এবং দুপুর দেড়টায় শেষ হয়।

সহ-সভাপতি ভূগোল ও পরিবেশবিদ্যা বিভাগের অধ্যাপক জনাব আব্দুল হক, কোষাধ্যক্ষ চারুকলা ইনস্টিটিউটের অধ্যাপক জনাব মোহাং জসিম উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহকারী অধ্যাপক জনাব এস.এ.এম.জিয়াউল ইসলাম নির্বাচিত হয়েছেন। বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ৬ জন সদস্য হলেন, জিন প্রকৌশল ও জৈবপ্রযুক্তি বিভাগের অধ্যাপক ড. নাজনীন নাহার ইসলাম, বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ড. শারমিন মুস্তারী, সমাজতত্ত্ব বিভাগ সহকারী অধ্যাপক মো. শুয়াইব উদ্দিন হায়দার, রসায়ন বিভাগের সহকারী অধ্যাপক ড. ফণী ভূষণ বিশ্বাস, পদার্থবিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক সৈয়দা করিমুন্নেসা, আইন বিভাগের প্রভাষক হোসাইন মোহাম্মদ ইউনুস সিরাজী।

প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক ড. মোহাম্মদ আবুল মনছুর বলেন, ওমিক্রনের প্রাদুর্ভাব বেড়ে যাওয়ায় ভেবেছিলাম ভোটারদের উপস্তিতি কম থাকবে। তবে সকাল থেকেই ভোটারদের উপস্তিতি ভালো ছিল। সুষ্ঠু ভাবে ভোটগ্রহণ এবং গণনা সম্ভব হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps