বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

সোনারগাঁয়ে পুলিশের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, নিহত ২

আহত- ১, চালক নিখোঁজ

নারায়ণগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২২, ৮:৪১ পিএম | আপডেট : ৯:২৫ পিএম, ১৭ জানুয়ারি, ২০২২

নারায়ণগঞ্জের সোনারগাঁ থানা পুলিশের একটি গাড়ী খাদে পড়ে থানার দুই এসআই কাজী সালেহ আহাম্মেদ ও শরীফুল ইসলাম নিহত হয়েছেন। আহত হয়েছেন এএসআই রফিকুল ইসলাম। আজ সোমবার সন্ধ্যা ৭টায় সোনারগাঁ পৌরসভার দত্তপাড়া এলাকায় এ ঘটনায় ঘটে। নিহত এসআই কাজী সালেহ আহাম্মেদ ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার মুনসুরাবাদ গ্রামের কাজী নুরুল ইসলামের ছেলে ও শরীফুল ইসলাম গোপালগঞ্জ সদরের চরভাইপাড়া এলাকার ইউসুফ আলীর ছেলে।

সোনারগাঁ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম জানান, সোনারগাঁ থানা পুলিশের দুই এসআই কাজী সালেহ আহাম্মেদ ও শরীফুল ইসলাম এবং এএসআই রফিকুল ইসলামকে একটি প্রাইভেটকার (ঝালকাঠি-গ-১১-০০০৪) নিয়ে সোনারগাঁ পৌরসভার দত্তপাড়া এলাকা দিয়ে থানায় দিকে আসছিল। পথে দত্তপাড়া এলাকায় পৌছলে গাড়ীটি একটি রিকসাকে সাইড দিতে গিয়ে পাশের পুকুরে পড়ে যায়। পরে খবর পেয়ে আশপাশের লোকজন ও সোনারগাঁ ফায়ার স্টেশনের কর্মীরা এসে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক এসআই কাজী সালেহ ও শরীফুল ইসলামকে মৃত ঘোষণা করেন। আহত রফিকুল ইসলামকে ঢাকার রাজারবাগ পুলিশ লাইনস হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও উদ্ধারকারী ভটবটি চালক মোক্তার হোসেন জানান, প্রাইভেটকারটি পিছনেই আমি ভটভটি নিয়ে ছিলাম। হঠাৎ অপরদিকে আসা একটি রিকসাকে সাইড দিতে গিয়ে পাশের পুকুরে পড়েই গাড়ীটি পানিতে ডুবে যায়। তখন চালক কোনোক্রমে গাড়ী থেকে ছিটকে পড়ে আহত হয়ে চিৎকার করে । পরে আশপাশের লোকজনকে ডেকে আমার গাড়ীতে থাকা হাতুড়ি দিয়ে গাড়ীর গ্লাস ভেঙ্গে তিনজনকে উদ্ধার করি।

সোনারগাঁ ফায়ার স্টেশন কর্মকর্তা সুজন কুমার হালদার জানান, খবর পেয়ে ফায়ার স্টেশনের কর্মীরা তিনজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
ELMAY A JILANI ১৭ জানুয়ারি, ২০২২, ১০:০৯ পিএম says : 0
So sad news, Allah's bless them and his family
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন